ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

চালককে হত্যার হুমকি দিয়ে অটোরিকশা ছিনতাই করতেন তারা 

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৮, ৫ ফেব্রুয়ারি ২০২৪  
চালককে হত্যার হুমকি দিয়ে অটোরিকশা ছিনতাই করতেন তারা 

চালককে হত্যার হুমকি ও অচেতন করে অটোরিকশা ছিনতাই করতেন। সেই অটোরিকশা বিক্রির সময় দুই ছিনতাইকারী ও ক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৫ ফেব্রূয়ারি) রাতে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, আজ দুপুরে সিরাজগঞ্জ পৌরসভার তেলকুপি বাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, বেলকুচি উপজেলার বড় বেড়া খারুয়া গ্রামের সানোয়ার হোসেনের ছেলে শাহিন রেজা (২৪), সিরাজগঞ্জ পৌরসভার সয়াগোবিন্দ খান সাহেবের মাঠ এলাকার আসাদুল (৪০) ও সয়াগোবিন্দ গ্রামের আব্দুল মোতালেবের ছেলে রাব্বি (২৪)। তাদের মধ্যে আসাদুল ছিনতাই ও চুরির মালামালের ক্রেতা।

ওসি সিরাজুল ইসলাম জানান, গত ৪ ফেব্রুয়ারি বেলকুচি উপজেলার রাজাপুর এলাকায় সজীব নামে এক চালককে বেঁধে অটোরিকশা ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। ছিনতাই হওয়া ওই অটোরিকশা আজ দুপুরে তেলকুপি বাজারে আসাদুলের কাছে বিক্রি করা হচ্ছিল। খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে ক্রেতা ও বিক্রেতাদের গ্রেপ্তার করা হয়েছে। 

তিনি আরও জানান, গ্রেপ্তার ছিনতাইকারীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তারা অটোরিকশার চালকদের অতিরিক্ত ভাড়ার লোভ দেখিয়ে দূরে নির্জন স্থানে নিয়ে গিয়ে অজ্ঞান করে অথবা হত্যার হুমকি দিয়ে অটোরিকশা ছিনতাই করতেন। গত ১৮ জানুয়ারি একই কায়দায় সিরাজগঞ্জ কোর্ট এলাকা থেকে মনিরুল নামে এক অটোরিকশা চালককে অতিরিক্ত ভাড়ার লোভ দেখিয়ে বেলকুচির তামাই নিয়ে যান। সেখানে কফির মধ্যে চেতনানাশক মিশিয়ে মনিরুলকে অজ্ঞান করে তাকে মাঠের মধ্যে ফেলে অটোরিকশা নিয়ে যান তারা। সোমবার ছিনতাইকারী শাহিনকে সনাক্ত করেন মনিরুল। দুটি ঘটনায় মামলা হয়েছে। ছিনতাইকারী চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

রাসেল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়