ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

শেরপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশা চূর্ণবিচূর্ণ,  নিহত-১

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৫, ১৮ ফেব্রুয়ারি ২০২৪  
শেরপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশা চূর্ণবিচূর্ণ,  নিহত-১

শেরপুরে পানবাহী ট্রাকের ধাক্কায় চূর্ণবিচূর্ণ হয়েছে সিএনজিচালিত অটোরিকশা। এতে খোরশেদ আলম নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুইজন। 

আহতরা হলেন, তেঁতুলতলা এলাকার বাসিন্দা ও স্থানীয় মসজিদের ইমাম পথচারী আব্দুল কাদের ও অটোরিকশাচালক উপজেলার বাকাকুড়া গ্রামের বিল্লাল হোসেন। 

বিল্লাল হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাতটার দিকে ঝিনাইগাতী উপজেলার তেতুলতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে। 

এ দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল।

স্থানীয়রা জানায়, সকালে ঝিনাইগাতী থেকে শেরপুরগামী পানবাহী ট্রাকটি সিএনজিচালিত অটোরিকশাটিকে চাপা দেয়। এ সময় গতি নিয়ন্ত্রণ করতে গিয়ে ট্রাকটি উল্টে গিয়ে অটোরিকশার উপরে উঠে যায়। এ সময় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। পরে এলাকাবাসী থানা ও ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজে অংশ নেয়। আহতদের উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে পাঠায়। একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এসময়  যায়। 

পুলিশ ট্রাকটিকে আটক করেছে, তবে ট্রাকচালক ও হেলপার পালিয়ে গেছে।

উদ্ধার কাজে নেতৃত্ব দেওয়া শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-সহকারি পরিচালক জাবেদ হোসেন মোহাম্মদ তারেক বলেন, আমরা সোয়া সাতটার দিকে দু্র্ঘটনার খবর পেয়ে উদ্ধার অভিযানে আসি। এসময় আমরা একজনকে মৃত অবস্থায় পাই। বাকিদের উদ্ধার করে আমাদের গাড়িতে করে হাসপাতালে পাঠানো হয়েছে। লাশটি পুলিশ হেফাজতে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দু্র্ঘটনায় মৃতের লাশ ও ট্রাকটি পুলিশ হেফাজতে আছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান আছে।

তারিকুল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়