ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

মৌলভীবাজারে ২৯০ বস্তা চিনি উদ্ধার, গুদাম সিলগালা

মৌলভীবাজার সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৪, ৭ মার্চ ২০২৪   আপডেট: ১৮:০১, ৭ মার্চ ২০২৪
মৌলভীবাজারে ২৯০ বস্তা চিনি উদ্ধার, গুদাম সিলগালা

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগর এলাকা থেকে ভ্রাম্যমাণ আদালত ২৯০ বস্তা চিনি উদ্ধার করে একটি গুদাম সিলগালা করে দিয়েছে। বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কমলগঞ্জের শমসেরনগর ইউনিয়নের রাধানগরে অভিযান চালান কমলগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রইছ আল রেজুয়ান। 

এ সময় রাধানগরের রাহী মিয়ার ছেলে ইলিয়াস মিয়ার গুদামে ২৯০ বস্তা চিনি পাওয়া যায়। এ সময় তিনি বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট গুদামটি সিলগালা করে দেন এবং পুলিশকে কাগজপত্র যাচাই-বাছাই করে মিল না পেলে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দেন।

শমসেরনগর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম আখনজি জানান, অভিযানকালে অভিযুক্ত ইলিয়াস মিয়া কাগজপত্র দেখাতে পারেননি। পরে তিনি চিনিগুলো নিলামে এনেছেন বলে কিছু কাগজপত্র দিয়ে গেছেন, তবে সেগুলো অস্পষ্ট। তিনি আরও বলেন, যাচাই-বাছাই অব্যাহত রয়েছে। সঠিক না হলে পুলিশ বাদী হয়ে নিয়মিত মামলা করবে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রইছ আল রেজুয়ান জানান, ২৯০ বস্তা চিনি পাওয়া যায় এবং গুদামটি সিলগালা করে দেয়া হয়েছে। কাগজপত্র দেখাতে সময় চাওয়ায় কিছু সময় দেয়া হয়েছে। বৈধ কাগজপত্র না পেলে পুলিশকে মামলা করার নির্দেশ দেয়া হয়েছে।

হামিদ/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়