ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

পিরোজপুরে আ. লীগ নেতাকে পিটিয়ে আহত করার অভিযোগ

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৮, ১১ মার্চ ২০২৪  
পিরোজপুরে আ. লীগ নেতাকে পিটিয়ে আহত করার অভিযোগ

পিরোজপুরের ইন্দুরকানীতে মো. আব্দুল হালিম হাওলাদার (৬৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। গতকাল রোববার (১১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের উমেদপুর গ্রামে ঘটনাটি ঘটে। তাকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।আহত আব্দুল হালিম পাড়েরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ।  

প্রত্যক্ষদর্শী উমেদপুর এলাকার রাকিব শিকদার বলেন, গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কয়েকজন যুবক বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে আব্দুল হালিম হাওলাদের ওপর হামলা চালায়। আমি তাদের বাধা দিলে তারা আমাকেও পাইপ দিয়ে আঘাত করার চেষ্টা করে তারা। এসময় আমি মোটরসাইকেল চালিয়ে সরে যাওয়ার চেষ্টা করি। হামলাকারীদের পাইপের আঘাত আমার গাড়ির পেছনে লাগে। পরে আমি স্থানীয়দের নিয়ে এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

আহত আব্দুল হালিম হাওলাদার জানান, তিনি দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষের কর্মী ছিলেন। রোববার নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম ইন্দুরকানীর পাড়েরহাট ইউনিয়নের পাড়েরহাট বাজারে স্থানীয়দের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে যান। এ সময় তিনি তার সঙ্গে ছিলেন। বাড়ি ফিরলে সন্ধ্যায় গত সংসদ নির্বাচনের পরাজিত ঈগল প্রতীকের প্রার্থীর কর্মীরা তার ওপর হামলা করে। 

তিনি অরো জানান, নির্বাচনের শুরু থেকে নৌকার পক্ষে কাজ করায়  ঈগল প্রতীকের লোকজন তাকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছিল।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, আব্দুল হালিম হাওলাদারের ওপর হামলার সাথে জড়িতদের শনাক্ত ও আটকের চেষ্টা চলছে।

পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিম জানান, আব্দুল হালিম হাওলাদার নৌকার পক্ষে কাজ করেছেন এজন্য ঈগলের লোকজন তার ওপর ক্ষুব্দ ছিল।

পাড়েরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান শাওন বলেন, আহত আব্দুল হালিম হাওলাদার পাড়েরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি। তার ওপর হামলার ঘটনাটি দুঃখজনক।

তাওহিদুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়