ঢাকা     বৃহস্পতিবার   ২০ জুন ২০২৪ ||  আষাঢ় ৬ ১৪৩১

বগুড়ায় বাড়িতে বিস্ফোরণ: নারীকে খুঁজছে পুলিশ

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ২৯ এপ্রিল ২০২৪  
বগুড়ায় বাড়িতে বিস্ফোরণ: নারীকে খুঁজছে পুলিশ

বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত বাড়ি

বগুড়া শহরের মালতিনগরের বাড়িতে বিস্ফোরণের ঘটনায় রেজিয়া বেগম নামের এক নারীকে খুঁজছে পুলিশ। রেজিয়া দীর্ঘদিন ধরে ওই বাড়িতে পটকা তৈরি করে বাজারজাত করে আসছিলেন। ঘটনার পর থেকে তিনি পলাতক।

এর আগে, গতকাল রাত ৯টায় মালতিনগর দক্ষিণপাড়া এলাকায় রেজাউল ইসলামের বাড়িতে বিকট শব্দে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে বসতবাড়ির টিনের ছাউনি উড়ে যায় এবং বাড়ির সামনের দুটি ঘরের ইটের দেয়াল ধসে পড়ে। বিস্ফোরণের সময় বাড়ির মালিক রেজাউলের মেয়ে সুমাইয়া আক্তার, ভাতিজি জিম ও প্রতিবেশী তাসনিম বুশরা আহত হন। তাদের শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার গুরুতর হওয়ায় পরে বুশরাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি হাসপাতালে ভর্তি করানো হয়। আজ সোমবার সকালে বুশরার অপারেশন হয়েছে।

আরও পড়ুন: বগুড়ায় বসতবাড়িতে বিস্ফোরণে আহত ৪

বুশরার মামা রাশেদুল ইসলাম রিপন জানান, সকালে প্রায় দুই ঘন্টা ধরে অপারেশন করেন চিকিৎসকরা। তার শারীরিক পরিস্থিতি ভালো নয়। 

জানা গেছে, রেজিয়া ওই বাড়ির মালিক রেজাউল করিমের মা। ওই বাড়িতে রেরেজিয়া ও তার ছোট ভাই রাশেদুল ইসলাম বসবাস করেন। রেজিয়া বেগম যে ঘরে থাকতেন সেই ঘরেই বিস্ফোরণ হয়েছে।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান বলেন, ঘটনার পরপরই রেজাউলকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। কিন্তু, তার মা রেজিয়াকে এখনো পাওয়া যায়নি। তাকে পুলিশ খুঁজছে। তাকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা গেলে বিস্ফোরণের প্রকৃত তথ্য বেরিয়ে আসবে। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

এনাম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়