ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

আত্মহত্যার হুমকি দিয়ে কেনা বাইকে প্রাণ গেলো দুই বন্ধুর

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫২, ১২ মার্চ ২০২৪   আপডেট: ১৯:১৪, ১২ মার্চ ২০২৪
আত্মহত্যার হুমকি দিয়ে কেনা বাইকে প্রাণ গেলো দুই বন্ধুর

রাজবাড়ী সদরে আত্মহত্যার হুমকি দিয়ে কেনা মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ মার্চ) ভোরে উপজেলার কামালদিয়া-পাচুরিয়া সড়কের শান্তিনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার আলিপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ণপুর গ্রামের আব্দুর রব মণ্ডলের ছেলে সোহাগ (১৯) ও লালন শেখের ছেলে রাজন শেখ (২১)।

নিহত রাজন শেখের চাচা আব্দুল আরিফ জানান, রাজন আমার ভাতিজা, সোহাগও প্রতিবেশী ভাতিজা। আজ সকাল ৬টা থেকে সাড়ে ৬টার দিকে রাজন বাড়ি থেকে তার তিন দিন আগে কেনা মোটরসাইকেল নিয়ে সোহাগের সঙ্গে বের হয়। বাড়ি ফেরার সময় আলীপুরের শান্তিনগর ব্রিজ এলাকায় রাস্তার পাশে বৈদ্যুতিক পুলের সাথে ধাক্কা লেগে দুজনই মারা যায়। দুজনই দশম শ্রেণির ছাত্র। বাড়ি থেকে মোটরসাইকেল কিনে না দেওয়ার জন্য নিহত রাজন গত সপ্তাহে গলায় ফাঁস দিয়ে হাসপাতালে ভর্তি ছিল। পরে বাড়ির সবাই রাজনকে তিন দিন আগেই মোটরসাইকেল কিনে দেয়। এই মোটরসাইকেলেই ওর প্রাণ গেল। পুলিশ মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে রেখেছে।

আলিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক জানান, তিন দিন আগে রাজন মোটরসাইকেল না কিনে দিলে আত্মহত্যা করবে বলে গলায় ফাঁস নিয়েছিল । এরপর তার বাবা-মা কিস্তিতে টাকা তুলে একটি মোটরসাইকেল কিনে দেয়। সকালে তারা ওই মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় মারা গেছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলেই দুইজন নিহত হন। তাদের লাশ উদ্ধার করে সুরতহাল করা হচ্ছে।

রবিউল/টিপু/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়