ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

মাদারীপুর ডিসির বাসভবনের সামনে কিশোর গ্যাংয়ের মারামারি, আটক ২

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১০, ১৬ মার্চ ২০২৪   আপডেট: ১০:১৮, ১৬ মার্চ ২০২৪
মাদারীপুর ডিসির বাসভবনের সামনে কিশোর গ্যাংয়ের মারামারি, আটক ২

মাদারীপুরে জেলা প্রশাসকের বাসভবনের সামনে কিশোর গ্যাং-এর দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়েছে অন্তত ৩ জন। এ সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। 

শুক্রবার (১৫ মার্চ) রাত সোয়া ৯টার দিকে শহরের শকুনী লেকের দক্ষিণপাড়ে জেলা প্রশাসকের বাসভবনের সামনে এ সংঘর্ষ ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় চাচাতো ভাই সাব্বিরকে সঙ্গে নিয়ে শকুনী লেকেরপাড়ে ঘুরতে আসে মধ্য হাউসদি এলাকার সেলিম শিকাদারের ছেলে সিফাত শিকদার (১৫)। এ সময় ডিসি ব্রিজ এলাকার মাহিম নামে এক কিশোরের শরীরে ধাক্কা লাগে সিফাতের। এ নিয়ে সিফাত ও মাহিমের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে উভয়ের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জেলা প্রশাসকের বাসভনের সামনে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। সংঘর্ষে আহত হয় ৩ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রসহ দুইজনকে আটক করে পুলিশ। 

সংঘর্ষ চলাকালে একাধিক ককটেল বিস্ফোরণের ঘটনায় জেলা জামে মসজিদে নামাজরত মুসল্লিদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় জামে মসজিদের সামনে পার্কিং করা একটি প্রাইভেটকারও ভাঙচুর করে কিশোর গ্যাং-এর সদস্যরা।

কয়েকজন মুসল্লি জানান, হঠাৎ বৃষ্টির মতো ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। নামাজরত অবস্থায় শত শত মুসল্লির মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

মাদারীপুর জেলা সদর হাসপাতলের মেডিক্যাল অফিসার ডা. সিহাব চৌধুরী বলেন, মারামারির ঘটনায় মাহিম শেখ নামে আহত একজন জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছে। পরে পুলিশ এসে তাকে হেফাজতে নিয়ে যায়।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন জানান, কিশোর গ্যাং-এর দুইপক্ষে মারামারির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বেলাল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়