ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৪, ২৩ মার্চ ২০২৪  
স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

জাকির সিদকার

লক্ষ্মীপুরের রায়পুরে ঘরে ঢুকে এক স্কুলছাত্রীকে (১৬) কুপিয়ে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি জাকির সিদকারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে রায়পুরের চরবংশী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার (২৩ মার্চ) বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

গ্রেপ্তার জাকির সিকদার চরবংশী ইউনিয়নের কুচিয়ামারা সিকদার কান্দি এলাকার মৃত আমজাদ আলী সিকদারের ছেলে। তার বিরুদ্ধে শুক্রবার (২২ মার্চ) রায়পুর থানায় মামলা করেন ভুক্তভোগীর মা। মামলায় আরও দুজনের নাম উল্লেখ ও নাম না জানা চার-পাঁচজনকে আসামি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে প্রতিবেশি জাকির সিকদারদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে প্রবাসী মাসুদ সিকদারের পরিবারের বিরোধ চলছিল। গত বৃহস্পতিবার সকালে বাড়ির পানি নিষ্কাশনের জায়গা নিয়ে অভিযুক্তদের সঙ্গে ভুক্তভোগী ছাত্রীর মা হালিমা বেগমের কথা কাটাকাটি হয়। বিকেলে ওই ছাত্রী এবং তার ছোট বোন ঘরে ছিল। সেসময় জাকির হোসেনসহ আরও ৪/৫ জন ঘরে ঢুকে ওই ছাত্রীকে মারধর করেন। একপর্যায়ে তারা ওই ছাত্রীকে কুপিয়ে জখম করেন। এসময় ভুক্তভোগীর চিৎকারে স্থানীয় ও স্বজনরা এগিয়ে আসলে তারা (হামলাকারীরা) পালিয়ে যান। তারা ওই ছাত্রীর গলায় থাকা স্বর্ণের চেইন ও আলমারিতে থাকা নগদ ২ লাখ টাকা নিয়ে যান। পরে স্বজনরা ভুক্তভোগীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। 

রায়পুর থানার ওসি (তদন্ত)  শামসুল আরেফিন বলেন, ছাত্রীকে হত্যা চেষ্টা মামলায় প্রধান আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জাহাঙ্গীর/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়