ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

বাগেরহাটে যাত্রীবাহী বাস উল্টে আহত ২০

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৮, ২৩ মার্চ ২০২৪   আপডেট: ২১:২১, ২৩ মার্চ ২০২৪
বাগেরহাটে যাত্রীবাহী বাস উল্টে আহত ২০

বাগেরহাটে যাত্রীবাহী বাস উল্টে মোটরসাইকেল আরোহী পুলিশের এক কনস্টেবলসহ ২০ জন আহত হয়েছেন। শনিবার (২৩ মার্চ) বিকেলে খুলনা-বাগেরহাট মহাসড়কের জৌখালী ব্রিজ সংলগ্ন এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা শরণখোলাগামী ইভান নামের বাসটি উল্টে যায়। এর ফলে, প্রায় দুই ঘণ্টা ওই সড়কে যান চলাচল বন্ধ থাকায় যানজটের সৃষ্টি হয়। পরে কাটাখালি হাইওয়ে থানা পুলিশ র‌্যাকার দিয়ে বাসটিকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক হয়।

প্রত্যক্ষদর্শী এবং যাত্রীরা জানান, চালকের সহকারী বাসটি বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন। সড়কে একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে বাসটি উল্টে যায়।  আহতদের মধ্যে পুলিশ কনস্টেবল মো. মুস্তাকিমকে গুরুত্বর অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা বাগেরহাট জেলা হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

বাসের যাত্রী মো. সুমন বলেন, চট্টগ্রাম থেকে খুব ভালোভাবে বাসটি আসছিল। কিন্তু, জৌখালী পৌঁছানোর কিছুক্ষণ আগে চালক তার সহকারীকে বাসটি চালাতে দেন। সহকারী বেপরোয়া গতিতে গাড়ি চালানো শুরু করেন। যাত্রীরা নিষেধ করার পরেও তিনি গাড়ির গতি কমাননি। গাড়িটি উল্টে গিয়ে অনেকে আহত হয়েছেন। আমার স্ত্রী ও শিশুও আহত হয়েছে। 

কাটাখালি হাইওয়ে থানার সার্জেন্ট মো. কামরুজ্জামান বলেন, দুর্ঘটনায় একজন পুলিশ সদস্যসহ ২০ জন আহত হয়েছেন। গাড়িটির চালক ও হেলপার কাউকেই পাওয়া যায়নি। র‌্যাকার দিয়ে গাড়িটি সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। দুর্ঘটনায় আহত ২০ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় কেউ মারা যাননি।

শহিদুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়