ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

জমি নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের মারধরে বৃদ্ধের মৃত্যু

শরীয়তপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১২, ২৭ মার্চ ২০২৪  
জমি নিয়ে দ্বন্দ্বে প্রতিপক্ষের মারধরে বৃদ্ধের মৃত্যু

নিহতের বাড়িতে স্বজন ও প্রতিবেশীদের ভিড়

শরীয়তপুরের জাজিরায় জমি নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের মারধরে ধলু বেপারী (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যুর অভিযোগ উঠেছে।

বুধবার (২৭ মার্চ) সকালে উপজেলার বড় কৃষ্ণনগর ইউনিয়নের মৃধাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। ধলু বেপারী ওই এলাকার মৃত হুকুম আলী বেপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃধাকান্দি এলাকার ধলু বেপারীর সঙ্গে প্রতিবেশী দুদু মিয়ার জমি সংক্রান্ত বিরোধ দীর্ঘদিনের। এ বিষয়ে আদালতে উভয়পক্ষের বেশ কয়েকটি মামলা চলছে।

বুধবার সকালে বিরোধপূর্ণ জমিতে পাট লাগাচ্ছিলেন দুদু মিয়া, বাদশা, গিয়াস বেপারীসহ কয়েকজন। এসময় সেখানে গিয়ে ধলু বেপারী জানতে চাইলে কথা-কাটাকাটির একপর্যায়ে তাকে ধাক্কা দিয়ে ফেলে মারধর করা হয় বলে অভিযোগ পরিবারের। দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধলু বেপারীর পুত্রবধূ অজুফা বেগম অভিযোগ করে বলেন, ‘দুদু মিয়া ও তার লোকজন আমাদের জমিতে জোর করে পাট লাগাচ্ছিল। আমার শ্বশুর সেখানে গেলে তাকে মারধর করা হয়। মারধরেই তিনি মারা গেছেন।’

অভিযোগের বিষয়ে জানতে দুদু মিয়ার বাড়িতে গিয়ে কেউকে পাওয়া যায়নি। তার মুঠোফোনে কল দিলে রিসিভ করে লাইন কেটে দেন। পরবর্তীতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও নম্বরটি বন্ধ পাওয়া যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুক্তভোগী পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আকাশ/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়