ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

মুন্সীগঞ্জে বজ্রপাতে ও ট্রলার ডুবে দুইজনের মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৮, ২৯ মার্চ ২০২৪   আপডেট: ১৩:০২, ২৯ মার্চ ২০২৪
মুন্সীগঞ্জে বজ্রপাতে ও ট্রলার ডুবে দুইজনের মৃত্যু

মুন্সীগঞ্জের গজারিয়ায় বজ্রপাতে ও লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে এক স্কুল শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকালে গজারিয়া উপজেলার চর বাউশিয়া গ্রামে (বড়কান্দি) বজ্রপাতে নিহত স্কুল শিক্ষার্থীর নাম শাহেদ (১৪)। শাহেদ ওই গ্রামের মোশাররফ মিয়ার ছেলে। সে স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র।

শাহেদের স্বজনরা জানান, বৃহস্পতিবার বিকালে চরবাউশিয়া বড় কান্দি গ্রাম সংলগ্ন গোমতী নদীতে বন্ধুদের সাথে গোসল করতে যায় শাহেদ। এ সময় হঠাৎ করে বজ্রসহ বৃষ্টি শুরু হলে বজ্রপাতে মারা যায় সে। স্থানীয়রা তাকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া থানার ইন্সপেক্টর (অপারেশন) আজাদ রহমান বলেন, বিষয়টি আমরা অবগত রয়েছি।

এদিকে, মেঘনা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায়  মোক্তার দেওয়ান (৫০) নামে ট্রলারের এক চালক নিহত হয়েছে। আহত হয়েছেন ট্রলারের থাকা যাত্রী জাহিদ হাওলাদার (৩৫)।

নিহত মোক্তার দেওয়ান গজারিয়া উপজেলার গজারিয়া ইউনিয়নের সোনাইরকান্দি গ্রামের মৃত কেরামত আলী দেওয়ানের ছেলে। আহত জাহিদ হাওলাদার একই ইউনিয়নের গোসাইরচর গ্রামের মিলন হাওলাদারের ছেলে।

বৃহস্পতিবার বিকালে মেঘনা নদীতে সোনারগাঁও মোহনায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার নারায়ণগঞ্জ এর পদ্মা ডিপো থেকে তেল ক্রয় করে ট্রলার যোগে গজারিয়ায় ফিরছিলেন তারা। এসময় বরিশাল থেকে সদরঘাটগামী একটি যাত্রীবাহী লঞ্চের সাথে ধাক্কা লেগে ট্রলারটি উল্টে যায়। পরে নদীতে থাকা জেলেরা ট্রলারের চালক মোক্তার দেওয়ানের লাশ ও গুরুতর আহত জাহিদ হাওলাদারকে উদ্ধার করে। জাহিদ হাওলাদার বর্তমানে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাজিব খাঁন।

রতন/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়