ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

গাজীপুরে সড়কে শ্রমিকের মৃত্যু, দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৮, ৩০ মার্চ ২০২৪  
গাজীপুরে সড়কে শ্রমিকের মৃত্যু, দুই ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক

গাজীপুরে সড়ক দুর্ঘটনা এক নারী পোশাকশ্রমিকের মৃত্যুর ঘটনার প্রতিবাদে দুই ঘণ্টা অবরোধ করে রাখার পর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে মহানগরীর গাজীপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ওই নারী শ্রমিক হলেন কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কাচারী পোড়াডাঙ্গা গ্রামের আব্দুল হাইয়ের মেয়ে হালিমা খাতুন (৩১)।

এ ঘটনার পর স্থানীয় কারখানার শ্রমিকরা মহাসড়কে অবরোধ করে রাখেন। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাত সাড়ে ১১টার দিকে শ্রমিকদের সরিয়ে দিলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়। 

শ্রমিকরা জানান, কারখানা ছুটির পরে মহাসড়ক পার হচ্ছিলেন ওই নারী। সেসময় পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুই দিন আগেও এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শ্রমিকদের জীবনের কি কোনো মূল্য নেই।

টঙ্গী পশ্চিম থানার তদন্ত কর্মকর্তা জাকির হোসেন যান চলাচল স্বাভাবিক হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই নারী পোশাকশ্রমিকের মরদেহ উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

রেজাউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়