ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

শিবচরে চোরাই মোটরসাইকেলসহ আটক ২

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৩, ২২ মার্চ ২০২৪  
শিবচরে চোরাই মোটরসাইকেলসহ আটক ২

মাদারীপুরের শিবচরে তিনটি চোরাই মোটরসাইকেলসহ দুই জনকে আটক করেছে শিবচর থানা পুলিশ। এদের একজন শিবচর পৌর ছাত্রলীগের সহ-সভাপতি। গতকাল বৃহস্পতিবার (২১ মার্চ) সন্ধ্যায় শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের চরকান্দি এলাকার রেলওয়ে ব্রিজের দক্ষিণ পাশের বেড়ি বাঁধের ওপর থেকে তাদের আটক করে পুলিশ। 

আটকৃতরা হলেন- শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের বাখরেরকান্দি এলাকার শাহজাহান শেখের ছেলে মো. রাশেদুল ইসলাম মাহিম (২৪) এবং শিবচর পৌরসভার কেরানিবাট এলাকার আক্তার হোসেন সান্টু বেপারীর ছেলে মুসা বেপারী (২৭)। মুসা বেপারী শিবচর পৌর ছাত্রলীগের সহ-সভাপতি। 

পুলিশ সূত্রে জানা গেছে, চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয় হচ্ছে এমন খবর পেয়ে শিবচর থানা পুলিশের টিম অভিযান চালায়। সেসময় ইয়ামাহা ফেজার, ইয়ামাহা এফজে ভার্সন-০১ ও ইয়ামাহা এফজে এস ভার্সন-০২ মডেলের তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটক করা হয় দুইজনকে। অভিযান চলাকালে একজন পালিয়ে যান। 

মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক বলেন, আটক হওয়ার বিষয়টি আমি শুনেছি। ছাত্রলীগের সুনাম ক্ষুন্ন হয় এমন কেউ ছাত্রলীগের পদে থাকতে পারবে না। ছাত্রলীগের পদ ব্যবহার করে কেউ অনৈতিক কাজ করতে পারবে না। অনৈতিক কাজে কেউ জড়িত থাকলে তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হবে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, আটককৃতরা বিভিন্ন জেলা থেকে চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বেলাল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়