ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

ভৈরবে ট্রলার ডুবিতে নরসিংদীর তরুণী নিখোঁজ 

নরসিংদী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৮, ২৩ মার্চ ২০২৪  
ভৈরবে ট্রলার ডুবিতে নরসিংদীর তরুণী নিখোঁজ 

নিখোঁজ আনিকা আক্তার

কিশোরগঞ্জের ভৈরবে ট্রলারডুবিতে আনিকা আক্তার (১৮) নামে এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন। তিনি বান্ধবীর সঙ্গে নৌকায় ঘুরতে গিয়েছিলেন। আনিকা নরসিংদীর বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের দারু মিয়ার মেয়ে। তিনি এবার নরসিংদী মডেল কলেজ থেকে এইচএসসি পাস করেছেন।

শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা ৬টায় দিকে ভৈরবের মেঘনা নদীতে সৈয়দ নজরুল ইসলাম সেতুর নিচে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় তাদের বহনকারী ট্রলার ডুবে যায়। এ ঘটনায় এখনও পাঁচ জন নিখোঁজ রয়েছেন। তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার (২১ মার্চ) খালার বাড়িতে যান আনিকা। সেখান থেকে বান্ধবী রুবা আনিকাকে ভৈরবে মার্কেট করার কথা বলে খালার বাড়ি থেকে নিয়ে যায়। 

পরে তারা দুজনে মেঘনায় ভ্রমণের জন্য ট্রলারে ওঠে। এ সময় বালুবাহী বাল্কহেডের ধাক্কায় তাদের ট্রলার ডুবে যায়। ট্রলারে ২০ জনের মতো যাত্রী ছিল। তাদের মধ্যে ১১ জনকে উদ্ধার করা হয়।

নিখোঁজ আনিকার বড় ভাই সোহেল বলেন, ‘আমার বোন বৃহস্পতিবারে নারায়ণপুর খালার বাড়িতে গিয়েছিল ঈদ উপলক্ষে পিঠা বানানোর জন্য। সেখান থেকে আনিকার বান্ধবী রুবা মার্কেট করার কথা বলে তাকে নিয়ে যান। পরে তারা মেঘনা নদীতে ঘুরতে যায়। ট্রলারে নদী ভ্রমণের সময়ে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবে যায়।’ 

আনিকার বাবা দারু মিয়া বলেন, ট্রলার ডুবে যাওয়ার পর কয়েকজন উদ্ধার হলেও আনিকার সন্ধান পাওয়া যায়নি। 
 

হৃদয়/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়