ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

নরসিংদীতে চালক হত্যায় ৩ জনের যাবজ্জীবন 

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ২৪ মার্চ ২০২৪  
নরসিংদীতে চালক হত্যায় ৩ জনের যাবজ্জীবন 

নরসিংদীর রায়পুরায় এক অটোরিকশা চালক হত্যার দায়ে তিন জনকে যাবজ্জীবন এবং ২০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। একই সঙ্গে মামলার অপর এক নারী আসামিকে ৬ মাসের কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রোববার (২৪ মার্চ) দুপুরে নরসিংদীর দায়রা জজ ৩য় আদালতের বিচারক আ.ন.ম ইলিয়াস এ রায় প্রদান করেন। মাত্র ১৫ বিচারিক কার্যদিবসের মধ্যে মামলাটির রায় প্রকাশে সন্তুষ্টি প্রকাশ করেন রাষ্ট্র পক্ষের আইনজীবী।  

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- নরসিংদী শহরের বিলাশদী এলাকার সোলাইমানের ছেলে আলাল মিয়া ওরফে বিল্লাল (৩৫), রায়পুরা উপজেলার নীলক্ষার বীরগাঁও এলাকার মোসলেম মিয়ার ছেলে কাউছার মিয়া (২৮), বল্লবপুর গ্রামের ধন মিয়ার ছেলে রুবেল মিয়া (৩১)। ছয় মাসের সাজাপ্রাপ্ত হলেন- আব্দুর রহিমের স্ত্রী রুবিয়া বেগম (৪৫)।

জানা যায়, ২০২২ সালের ২৪ সেপ্টেম্বর অটোরিকশায় যাত্রী নিয়ে বিজয় মিয়া নরসিংদী শহর থেকে রায়পুরার আমিরগঞ্জ ইউনিয়নের মাহমুদনগর এলাকায় পৌছান। সেসময় তাকে নির্জন স্থানে নিয়ে হত্যা করে অটোরিকশাটি ছিনিয়ে নেন আসামিরা। ঘটনার পরদিন (২৫ সেপ্টেম্বর) বিজয়ের লাশ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের মা মিনারা বেগম বাদী হয়ে রায়পুরা থানায় নাম না জানা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা করেন। মামলা দায়েরের ২ দিনের মধ্যে পুলিশ ও জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সদস্যরা হত্যায় জড়িতদের গ্রেপ্তার করে। পরে আসামিরা আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট খন্দকার হালিম বলেন, দ্রুততম সময়ের মধ্যে এমন একটি হত্যা মামলার রায়ে রাষ্ট্রপক্ষ সন্তুষ্ট। দোষীরা উপযুক্ত সাজা অবশ্যই পাবে।

হৃদয়/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়