ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

সিটি ব্যাংক ও রিলায়েন্স ইন্স্যুরেন্সের মধ্যে চুক্তি 

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩০, ৬ মে ২০২৪  
সিটি ব্যাংক ও রিলায়েন্স ইন্স্যুরেন্সের মধ্যে চুক্তি 

ব্যাংকাসুরেন্স ব্যবসার অধীনে নন-লাইফ ইন্স্যুরেন্স পলিসি বিক্রি শুরু করার লক্ষ্যে রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেডের সঙ্গে একটি চুক্তি করেছে সিটি ব্যাংক। সম্প্রতি সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর করা হয়।

বাংলাদেশ ব্যাংক এবং বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) জারি করা ব্যাংকাসুরেন্স নির্দেশিকার আলোকে সিটি ব্যাংক তার গ্রাহকদের কাছে রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেডের ইস্যুকৃত বীমা পলিসি অফার করবে। 

সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন এবং রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. খালেদ মামুন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ, মোহাম্মদ মাহবুবুর রহমান ও মাহিয়া জুনেদ, ডিএমডি কাজী আজিজুর রহমান, নুরুল্লাহ চৌধুরী ও সাইফুল্লাহ কাওসার, চিফ ইকোনমিস্ট অ্যান্ড কান্ট্রি বিজনেস ম্যানেজার আশানুর রহমান, হেড অব রিটেল ব্যাংকিং অরূপ হায়দার এবং রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সৈয়দ কায়েম হুসাইন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রমজানুল কদর বিল্লাহসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়