ঢাকা     রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৫ ১৪৩১

শাহরুখের সিনেমার জন্য ২৫ কোটি নিচ্ছেন বিজয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ৩০ আগস্ট ২০২২   আপডেট: ০৮:৩১, ৩০ আগস্ট ২০২২
শাহরুখের সিনেমার জন্য ২৫ কোটি নিচ্ছেন বিজয়

বলিউড সুপারস্টার শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘জওয়ান’। এটি পরিচালনা করছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার। অনেক দিন ধরে গুঞ্জন উড়ছে, সিনেমাটি অভিনয় করবেন বিজয়। এবার জানা গেলো, এ সিনেমার জন্য বেশ কটি সিনেমার কাজ ছেড়ে দিয়েছেন তিনি। শুধু তাই নয়, সিনেমাটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন বিজয়। 

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করবেন অভিনেতা বিজয় সেতুপতি। এতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে তাকে। সাধারণত বিজয় ১৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। কিন্তু শাহরুখের এ সিনেমার জন্য পারিশ্রমিক বাড়িয়েছেন। সিনেমাটির জন্য ২১ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২৫ কোটি ১৬ লাখ টাকার বেশি) পারিশ্রমিক চেয়েছেন এই অভিনেতা।

একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘এর মাঝে বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব ফিরিয়েছেন বিজয়। কারণ ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করবেন তিনি। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে আরো দেখা যাবে সানায়া মালহোত্রা, দীপিকা পাড়ুকোনকে।’

‘জওয়ান’ সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান। এতে তার বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করছেন— যোগী বাবু, সুনীল গ্রোভার। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি।

শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে ‘জওয়ান’। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের ২ জুন হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়