ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

আমি ধর্মীয় স্থাপনা নির্মাণে অর্থ দান করি না: বিদ্যা বালান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৬, ২৫ এপ্রিল ২০২৪   আপডেট: ১৮:৫৪, ২৫ এপ্রিল ২০২৪
আমি ধর্মীয় স্থাপনা নির্মাণে অর্থ দান করি না: বিদ্যা বালান

বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। ২০০৩ সালে বড় পর্দায় যাত্রা শুরু করেন। ক্যারিয়ারের শুরুতেই একাধিক হিট সিনেমা উপহার দেন এই অভিনেত্রী।

বলিউডের এই দাপুটে অভিনেত্রীর নতুন সিনেমা ‘দো আউর দো প্যায়ার’। কয়েক দিন আগে মুক্তি পেয়েছে এটি। এ সিনেমার প্রচারের অংশ হিসেবে ভারতীয় একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন বিদ্যা বালান।

বিদ্যা বালান তার নতুন সিনেমার নানা বিষয় নিয়ে যেমন কথা বলেছেন, তেমনি ইন্ডাস্ট্রি, রাজনৈতিক ও ধর্মীয় বিষয় নিয়েও কথা বলেন ‘ইশকিয়া’খ্যাত এই অভিনেত্রী।

বিদ্যা বালান বলেন, ‘আমার মনে হয়, আমরা আরো বেশি মেরুকরণ করছি। আগে জাতি হিসেবে আমাদের ধর্মীয় পরিচয় ছিল না। কিন্তু এখন জানি না কেন…। এটি কেবল রাজনীতি নয়, এটি সোশ্যাল মিডিয়াও। কারণ আমরা এই পৃথিবীতে হারিয়ে গিয়েছি এবং পরিচয় খুঁজছি।’

ধর্মীয় স্থাপনা নির্মাণে অর্থ দান করেন না বিদ্যা বালান। তার ভাষায়, ‘স্বাস্থ্য, স্যানিটেশন, শিক্ষা— এই তিন খাতে আমি কাজ করে থাকি। কেউ যদি আমাকে ধর্মীয় স্থাপনা নির্মাণের জন্য অর্থ দান করার কথা বলেন, তবে আমি বলি, আমি টাকা দেব না। বরং আপনি যদি হাসপাতাল নির্মাণ করেন, স্কুল কিংবা টয়লেট নির্মাণ করেন তবে আমি টাকা দেব। আমি খুব আনন্দের সঙ্গে এতে অংশ নেব। কিন্তু ধর্মীয় স্থাপনা নির্মাণের জন্য দান করব না।’

‘দো অউর দো প্যায়ার’ সিনেমায় বিদ্যা ছাড়াও অভিনয় করেছেন ইলিয়েনা ডি’ক্রুজ, প্রতীক গান্ধী, সেন্থিল রামমূর্তি প্রমুখ। এটি পরিচালনা করেছেন শীর্ষ গুহঠাকুরতা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়