ঢাকা     মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||  ভাদ্র ১ ১৪২৯ ||  ১৬ মহরম ১৪৪৪

সাইফকে জনসম্মুখে আনার দাবি মির্জা ফখরুলের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ২৮ জুন ২০২২  
সাইফকে জনসম্মুখে আনার দাবি মির্জা ফখরুলের

মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইফকে জনসম্মুখে হাজির করার দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, পুলিশের গুলিতে পঙ্গু হওয়া ছাত্রদল নেতা সাইফুল ইসলাম সাইফ চট্টগ্রাম আদালতে মামলার হাজিরা দিতে গেলে পাঁচলাইশ থানা পুলিশ তাকে তুলে নিয়ে যায়। সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েও এখন পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

মঙ্গলবার (২৮ জুন) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল।

পুলিশ সাইফুলকে আটক করার পর, পুলিশের তরফ থেকে তার কোনো হদিস না দেওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন মির্জা ফখরুল। তিনি বলেন, এই ঘটনা আতঙ্কজনক। সাইফুলকে এভাবে আটক ও গুম করে রাখা মানবতার অবমাননা। এটি দেশের রাজনীতির জন্য ভয়ানক অশুভ সংকেত।

এর আগেও তাকে একবার হত্যার উদ্দেশ্যে পুলিশ উঠিয়ে নিয়ে যায় এবং পায়ে অস্ত্র ঠেকিয়ে গুলি করে। এতে তিনি পঙ্গু হয়ে যান বলেও জানান বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, রাষ্ট্র পরিচালনার সবক্ষেত্রে নিজেদের ব্যর্থতা আড়াল করতে এবং নিজেদের দুঃশাসন টিকিয়ে রাখতেই সরকার বিরোধীদল ও মতকে দমনে এখন আরও হিংস্র রূপ ধারণ করেছে।

সাইফুল পুলিশের কাছেই আছে এটা নিশ্চিত করে তিনি বলেন, তাকে এভাবে নিখোঁজ করে রাখায় দলের সব পর্যায়ের নেতাকর্মী ও তার পরিবার গভীরভাবে উদ্বিগ্ন। আমি অবিলম্বে সাইফুল ইসলাম সাইফকে জনসম্মুখে হাজির করার জোর দাবি জানাচ্ছি।

/মেয়া/সাইফ/

সর্বশেষ

পাঠকপ্রিয়