ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

নারজো সিরিজের নতুন ফোন আনল রিয়েলমি

প্রকাশিত: ২১:৫৪, ২ জুলাই ২০২২   আপডেট: ২১:৫৮, ২ জুলাই ২০২২
নারজো সিরিজের নতুন ফোন আনল রিয়েলমি

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাজারে নিয়ে এসেছে নারজো সিরিজের নতুন ফোন ‘নারজো ৫০এ প্রাইম’। নতুন এই ফোনটি কেবল অনলাইন প্ল্যাটফর্ম দারাজে পাওয়া যাবে, দাম ১৬,৯৯৯ টাকা।

৩ জুলাই (রোববার) বেলা ১২টায় বিশেষ অফারে মাত্র ১৫,৯৯৯ টাকায় ফোনটি দারাজ থেকে কেনা যাবে। কেনার জন্য ভিজিট  https://click.daraz.com.bd/e/_6vi28

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ফোনটি নান্দনিক কেভলার স্পিড টেক্সচার ডিজাইনের। পাশাপাশি বেশ হালকা ও পাতলা একটি ফোন। ৮.১ মিমি আল্ট্রা স্লিম এই ফোনের ওজন মাত্র ১৯২.৫ গ্রাম। স্মার্টফোনটিতে রয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার ফলে গেমিং ও কনটেন্ট ভিউইংয়ে পাওয়া যাবে দারুন অভিজ্ঞতা।

দুর্দান্ত ফটোগ্রাফির জন্য রয়েছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সেটআপ। পারফরম্যান্স নিশ্চিতে রয়েছে শক্তিশালী অক্টা-কোর ১২ ন্যানোমিটার প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ১২৮ জিবি রম এবং ১ টেরাবাইট পর্যন্ত মেমোরি এক্সপানশন সুবিধা।

৫০০০ এমএএইচ বিশাল ব্যাটারি থাকায় টানা ১৭.২ ঘণ্টা ইউটিউবে কনটেন্ট দেখা কিংবা টানা ৮.১ ঘণ্টা গেম খেলা যাবে। ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে নারজো ৫০এ প্রাইম; ফলে দ্রুত ফোন চার্জও করা যাবে। নিরাপত্তা ফিচার হিসেবে রয়েছে আল্ট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়