ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

উবার বাংলাদেশের কান্ট্রি হেড হলেন নাশিদ ফেরদৌস কামাল

প্রকাশিত: ১৪:১৬, ২৫ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৪:২৫, ২৫ জানুয়ারি ২০২৪
উবার বাংলাদেশের কান্ট্রি হেড হলেন নাশিদ ফেরদৌস কামাল

শীর্ষস্থানীয় রাইডশেয়ারিং অ্যাপ উবার বাংলাদেশের কান্ট্রি হেড হিসেবে নিযুক্ত হয়েছেন নাশিদ ফেরদৌস কামাল।

নতুন এই নিয়োগের ব্যাপারে উবার ভারত ও দক্ষিণ এশিয়ার হেড অব রিজিওনাল বিজনেস অপারেশনস অভিষেক পাধ্যয় বলেন, বাংলাদেশে আমাদের ব্যবসার নতুন কর্ণধার হিসেবে নাশিদকে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। তিনি আমাদের টিমে যুক্ত হওয়ায় উবারের কার্যক্রম আরো শক্তিশালী হবে। বাংলাদেশে টেকসই প্রবৃদ্ধি নিশ্চিত করার ক্ষেত্রেও এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। টেলিকম খাতে নাশিদের দীর্ঘদিনের অভিজ্ঞতা রয়েছে। তার নেতৃত্বে আমরা বাংলাদেশে প্রবৃদ্ধির নতুন নতুন পথে এগিয়ে যেতে পারবো বলে  বিশ্বাস করি।

নতুন এই পদে নিযুক্ত হওয়া সম্পর্কে নাশিদ বলেন, বাংলাদেশের মানুষের যাতায়াতের চিত্রটিকে বদলে দিয়েছে উবার। একইসাথে লাখো মানুষের জন্য কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করছে কোম্পানিটি। উবারের প্রতিভাবান টিমের সাথে কাজ করতে পেরে আমি খুবই আনন্দিত। বাংলাদেশে আমাদের শেয়ারড মোবিলিটি বিজনেসটিকে আরো এগিয়ে নিতে আমরা কাজ করবো। একইসাথে আমাদের সাসটেইনেবিলিটি সংক্রান্ত লক্ষ্যগুলো পূরণেও আমরা দৃঢ়প্রতিজ্ঞ।

নাশিদের রয়েছে মার্কেটিং, প্রোডাক্ট অ্যান্ড প্রাইসিং স্ট্র্যাটেজি, নিউ বিজনেস ডেভলপমেন্ট, কাস্টমার লাইফসাইকেল ম্যানেজমেন্ট, রেভিনিউ এবং বেইজ গ্রোথ খাতে ১৮ বছরের বেশি অভিজ্ঞতা। উবারে যোগদানের আগে তিনি রবি আজিয়াটা লিমিটেডে জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। সেখানে তিনি এই অঞ্চলে কোম্পানিটির এয়ারটেল ব্র্যান্ডের বেইজ ম্যানেজমেন্ট ও কাস্টমার লাইফসাইকেল ম্যানেজমেন্টের নেতৃত্ব দেন।

এর আগে নাশিদ এয়ারটেল বাংলাদেশের সঙ্গে কাজ করেন। সেখানে তিনি মার্কেটিং টিমের অধীনে ইউসেজ অ্যান্ড রিটেনশন এবং মার্কেট শেয়ার গ্রোথ-এর দায়িত্বে ছিলেন। নাশিদ ইউনিভার্সিটি অব উইন্ডসর এবং নর্থ সাউথ ইউনিভার্সিটির প্রাক্তন শিক্ষার্থী।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়