ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

সৌম্য-ইমরুলকে নিয়ে খুলনার দল ঘোষণা

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০১, ১৫ মার্চ ২০২১   আপডেট: ২০:১০, ১৫ মার্চ ২০২১
সৌম্য-ইমরুলকে নিয়ে খুলনার দল ঘোষণা

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে জাতীয় ক্রিকেট লিগ দিয়ে শুরু হচ্ছে ঘরোয়া ক্রিকেটের মৌসুম। আগামী ২২ মার্চ থেকে শুরু হচ্ছে এই প্রতিযোগিতা। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ২২তম জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডের ম্যাচে সর্বশেষ আসরের চ্যাম্পিয়ন খুলনা বিভাগ মুখোমুখি হবে গত আসরে দ্বিতীয় স্তর থেকে প্রথম স্তরে উঠে আসা সিলেট বিভাগের। এরই মধ্যে ৭ বিভাগীয় দল ও ঢাকা মেট্টো দল গঠন করে দিয়েছেন নির্বাচকরা। 

খুলনা বিভাগীয় দলের জন্য মোট ২৩ জন ক্রিকেটারের নাম পাঠানো হয়েছে। এর মধ্যে চারজন স্ট্যান্ড বাই। আর ৫ জনকে পাওয়া যাবে তৃতীয় রাউন্ড থেকে, যারা জাতীয় দলের হয়ে খেলতে এখন নিউজিল্যান্ডে রয়েছেন। বাকি ১৪ জন থাকছেন প্রথম দুই রাউন্ডের জন্য। 

এদিকে আগামী ১৭ মার্চ থেকে খুলনায় অনুশীলন শুরু হচ্ছে খুলনা বিভাগীয় ক্রিকেট দলের। খুলনা বিভাগীয় দলের কোচ হিসেবে থাকছেন কাজী ইমদাদুল বাশার রিপন ও সৈয়দ রাসেল। 

খুলনা বিভাগীয় দল: তুষার ইমরান, ইমরুল কায়েস, জিয়াউর রহমান জনি, এনামুল হক বিজয়, কাজী নুরুল হাসান সোহান, নাহিদুল ইসলাম, মঈনুল ইসলাম সোহেল, আব্দুল হালিম, টিপু সুলতান, ইমরানুজ্জামান, রবিউল ইসলাম রবি, মাসুম খান টুটুল, মো. রনি হোসেন, অমিত মজুমদার, মিনহাজুর রহমান। 

তৃতীয় রাউন্ড থেকে দলের সঙ্গে যোগ দেবেন সৌম্য সরকার, আফিফ হাসান ধ্রুব, রুবেল হোসেন, মেহেদী হাসান।

স্ট্যান্ডবাই: বিশ্বনাথ হালদার, মো. রায়হান, মোসাদ্দেক ইফতেখার রাহি, হাসানুজ্জামান।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়