ঢাকা     বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৫ ১৪২৯

নেইমার-পচেত্তিনোকে বিদায় করতে চাওয়ার টুইট ‘ভুয়া’: এমবাপ্পে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪২, ৩ জুন ২০২২   আপডেট: ১৫:৪৪, ৩ জুন ২০২২
নেইমার-পচেত্তিনোকে বিদায় করতে চাওয়ার টুইট ‘ভুয়া’: এমবাপ্পে

রিয়াল মাদ্রিদে যাবেন, যাবেন করেও শেষ মুহূর্তে সিদ্ধান্ত পাল্টে পিএসজির সঙ্গে তিন বছরের নতুন চুক্তি করেন কিলিয়ান এমবাপ্পে। কিন্তু গুঞ্জন শোনা গেছে, নতুন চুক্তির শর্ত অনুযায়ী ক্লাবের বোর্ডরুমেও প্রভাবশালী ভূমিকা রাখছেন এই ফরোয়ার্ড। ক্লাব থেকে তিনি নাকি ছাঁটাই চান নেইমার, মাউরিসিও পচেত্তিনো ও আরও ১২ জনের। এ ধরনের এক টুইট ছড়িয়ে পড়লে ক্ষুব্ধ বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড সেটিকে‘ভুয়া’ দাবি করেছেন।

গণমাধ্যমের খবর, লিগ ওয়ান চ্যাম্পিয়নরা ২৩ বছর বয়সীকে বিশ্ব ফুটবলের সবচেয়ে দামী খেলোয়াড়ের আসনে বসিয়েছে। আর বোর্ডরুমে থাকবে তার কথার গুরুত্বও। এমন শর্তে পার্ক দে প্রিন্সেসে থেকে গেছেন তিনি।

গত ২ জুন স্পোর্টবাইবেল একটি টুইট করে। তাদের দাবি, ফরোয়ার্ড নেইমার ও প্রধান কোচ পচেত্তিনো এবং আরও ১২ জনকে ক্লাব থেকে ছাঁটাই করতে হবে, এই শর্ত দিয়েছেন এমবাপ্পে। তারা লিখেছিল, ‘পিএসজিতে কিলিয়ান এমবাপ্পের রাজত্ব শুরু। নেইমার ও পচেত্তিনোসহ ১৪ জনের নাম তিনি দিয়েছেন, তিনি চান এই মৌসুমে তারা ক্লাব ছেড়ে চলে যাক। 

পরে অবশ্য এই টুইট তারা ডিলিট করে ফেলে, কারণ সেখানে যে সরাসরি এমবাপ্পেই মন্তব্য করেছেন। তিনি রিপ্লাইতে লিখেছেন, ‘ভুয়া’; পাশে লাল কালিতে একটি ক্রস চিহ্ন।

এমবাপ্পে এমন দাবিকে ভুয়া বললেও পিএসজি ভালো দাম পেলে এই মৌসুমে নেইমারকে বেচে দিতে চায়। অবশ্য ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নিজ ইচ্ছায় চলে যাওয়ার কথা ভাবছেন না। ৩০ বছর বয়সী তারকার চুক্তির মেয়াদ শেষ হতে এখনও তিন বছর বাকি। তিনি মে মাসে এক গণমাধ্যমকে বলেন, ‘ভালো খেলা, বিশ্বকাপ জেতা ও চ্যাম্পিয়নস লিগ, পরের মৌসুমে এই তিনটি লক্ষ্য আমার। প্যারিসের সঙ্গেই হতে হবে এটা। পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ এখনও আছে, তাই আর কোনো বিকল্প নেই। হ্যাঁ, এটা পিএসজির সঙ্গেই হতে হবে।’

এদিকে পিএসজিতে পচেত্তিনোর ভবিষ্যৎ নিয়েও ধোঁয়াশা বাড়ছে। ২০২১-২২ মৌসুমে দলের বাজে পারফরম্যান্সের কারণে আর্জেন্টাইন প্রধান কোচ তীব্র সমালোচনার মুখে। তার জায়গায় সাবেক রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানকে আনতে চায় তারা। অবশ্য পচেত্তিনোর চুক্তি শেষ হতে এখনও বাকি এক বছর।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়