ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চতুর্থ টেস্টে ইংল্যান্ড দলে দুই পরিবর্তন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ২২ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৬:১৪, ২২ ফেব্রুয়ারি ২০২৪
চতুর্থ টেস্টে ইংল্যান্ড দলে দুই পরিবর্তন

চতুর্থ টেস্টের একাদশ ঘোষণা করেছে ইংল্যান্ড। আগের টেস্টের একাদশ থেকে বাদ পড়েছেন পেসার মার্ক উড ও স্পিনার রেহান আহমদ। তাদের পরিবর্তে দলে এসেছেন পেসার অলি রবিনসন ও অফ-স্পিনার শোয়েব বশির।

বিশাখাপত্তনম টেস্টে অভিষেক হয়েছিল বাশিরের। প্রথম টেস্টে রোহিত-গিলসহ চার উইকেট নিয়েছিলেন। তবে তৃতীয় টেস্টের একাদশ থেকে বাদ পড়েন তিনি। যথারীতি দলে আছেন আরেক স্পিনার টম হার্টলি। এছাড়া পার্টটাইম স্পিন বোলিং করতে পারেন জো রুট।

এবারও দলে আছেন ৪১ বছর বয়সী পেসার জেমস অ্যান্ডারসন। যদিও ধারনা করা হচ্ছিল তাকে বিশ্রাম দেওয়া হতে পারে। কিন্তু তাকে রেখেই একাদশ ঘোষণা করেছে ইংলিশরা। অন্যদিকে এবারই প্রথম ভারতে খেলার সুযোগ পেলেন পেসার রবিনসন।

এদিকে শোনা গিয়েছিল বেন স্টোকস বল হাতে ফিরবেন এই টেস্টে। সেক্ষেত্রে সবার নজর থাকবে তার দিকে। চতুর্থ টেস্টের ব্যাটিং লাইন-আপ অপরিবর্তিত রয়েছে।

আগামীকাল শুক্রবার থেকে রাঁচিতে শুরু হবে সিরিজের চতুর্থ টেস্ট। প্রথম টেস্টে হেরে পরের দুটি জিতে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে ভারত।

চতুর্থ টেস্টে ইংল্যান্ডের একাদশ:
জ্যাক ক্রাউলি, বেন ডাকেট, অলি পোপ, জো রুট, জনি বেয়ারস্টো, বেন স্টোকস (অধিনায়ক), বেন ফকস (উইকেটরক্ষক), টম হার্টলি, অলি রবিনসন, জেমস অ্যান্ডারসন ও শোয়েব বশির।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়