ঢাকা     রোববার   ১৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১ ১৪৩১

ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেটের উদ্বোধন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৫, ৩ মার্চ ২০২৪   আপডেট: ১৯:৪৫, ৩ মার্চ ২০২৪
ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেটের উদ্বোধন

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও ইলেকট্রনিক মিডিয়া মার্কেটিং অ্যাসোসিয়েশনের অব বাংলাদেশের (ইমা) ব্যবস্থাপনায় আজ রোববার (০৩ মার্চ, ২০২৪) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪’।

সকালে বনানীস্থ শহীদ জায়ান চৌধুরী প্লে গ্রাউন্ডে ৮দিন ব্যাপী এই টুর্নামেন্টের উদ্বোধন করেন সৈয়দ সায়েদুল হক (ব্যরিস্টার সুমন), এমপি, গান বাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস, এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, চিত্রনায়ক ফেরদৌস আহমেদ (এমপি), পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক মোহাম্মদ শাহজাদা সেলিম ও জ্যেষ্ঠ উপ-নির্বাহী পরিচালক মো. রবিউল ইসলাম মিলটন। এ সময় ইমার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে জয় পেয়েছে যমুনা টেলিভিশন, ডিবিসি টেলিভিশন ও নিউজ২৪।

দিনের প্রথম ম্যাচে যমুনা টিভির বিপক্ষে এটিএন বাংলা আগে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৯৮ রান তোলে। জবাবে ৭.১ ওভারে মাত্র ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে নোঙর করে যমুনা টিভি। ৮ উইকেটের জয় নিয়ে দারুণ শুরু করে যমুনা।

অন্যদিকে ডিবিসি আগে ব্যাট করে ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯৪ রান তোলে। জবাব দিতে নেমে সময় টিভি ৮ উইকেট হারিয়ে ৬৮ রানের বেশি করতে পারেনি। তাতে ২৬ রানে জয় পায় ডিবিসি।

দিনের তৃতীয় ম্যাচে একাত্তর টিভি আগে ব্যাট করে ১০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৯৫ রান তোলে। জবাবে ৩ উইকেট হারিয়ে ৯৮ রান তুলে ৭ উইকেটের জয় নিশ্চিত করে নিউজ২৪।

এবারের ওয়ালটন-ইমা মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে দেশের ২৪টি বেসরকারি টেলিভিশনের কর্মীরা অংশগ্রহণ করেছেন। টুর্নামেন্টে ৮টি গ্রুপে মোট ২৪ দল অংশগ্রহণ করেছে।

দলগুলো হলো: ‘এ’ গ্রুপে- একাত্তর টিভি, নাগরিক টিভি ও নিউজ২৪। ‘বি’ গ্রুপে- গান বাংলা টিভি, নেক্সাস টিভি ও আনন্দ টিভি। ‘সি’ গ্রুপে- ইন্ডিপেন্ডেন্ট টিভি, দুরন্ত টিভি ও বিজয় টিভি। ‘ডি’ গ্রুপে- ডিবিসি নিউজ, চ্যানেল২৪ ও সময় টিভি। ‘ই’ গ্রুপে- যমুনা টিভি, এটিএন বাংলা ও মোহনা টিভি। ‘এফ’ গ্রুপে- বাংলা টিভি, চ্যানেল আই ও চ্যানেল নাইন। ‘জি’ গ্রুপে- গ্রিন টিভি, একুশে টেলিভিশন ও এসএ টিভি এবং ‘এইচ’ গ্রুপে- গ্লোবাল টিভি, বাংলাভিশন ও দীপ্ত টিভি।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়