ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

টাইব্রেকার জিতে কোয়ার্টার ফাইনালে অ্যাটলেটিকো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৬, ১৪ মার্চ ২০২৪  
টাইব্রেকার জিতে কোয়ার্টার ফাইনালে অ্যাটলেটিকো

ইন্টার মিলান দারুণ চ্যালেঞ্জ ছুড়ে দিলো অ্যাটলেটিকো মাদ্রিদকে। জয়-পরাজয়ের দোলাচলে দুলতে দুলতে শেষ পর্যন্ত টাইব্রেকার নামক ভাগ্য পরীক্ষায় উত্তীর্ণ হয়ে উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে স্পেনের ক্লাবটি। আর সেটা ৩-২ ব্যবধানে টাইব্রেকার জিতে।

শেষ ষোলোর প্রথম লেগে ১-০ ব্যবধানে হেরেছিল অ্যাটলেটিকো মাদ্রিদ। ফিরতি লেগে বুধবার রাতে ঘরের মাঠে ৩৩ মিনিটে পিছিয়ে পড়ে। এ সময় ইন্টারের ফেডেরিকো ডিমারকোর গোল করেন। অবশ্য এরপর ৩৫ মিনিটে আঁতোয়ান গ্রিজমান ও ৮৭ মিনিটে মেম্ফিস ডিপাইয়ের গোলে দুই লেগ মিলিয়ে ২-২ সমতা নিয়ে শেষ হয় ৯০ মিনিটের খেলা। তাতে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানেও থাকে ২-২ গোলের সমতা। এরপর ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে দারুণ লড়াইয়ের পর ৩-২ ব্যবধানে জিতে যায়। নিশ্চিত করে শেষ আট।

টাইব্রেকারে নিজেদের প্রথম শট থেকে ইন্টার মিলান ও অ্যাটলেটিকো উভয়েই গোল করে। কিন্তু এরপর পরের তিন শটে ইন্টার মিলান দুটি ও অ্যাটলেটিকো মাদ্রিদ একটি মিস করে। ষষ্ঠ, সপ্তম ও অষ্টম শটে গোল করে উভয় দল। নবম শটে গিয়ে ইন্টার আবার মিস করলে ৩-২ ব্যবধানের জয় নিশ্চিত হয় লা লিগার ক্লাব অ্যাটলেটিকোর।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়