ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

হারের পর স্যামসনের জরিমানা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ১১ এপ্রিল ২০২৪   আপডেট: ১৫:৫৭, ১১ এপ্রিল ২০২৪
হারের পর স্যামসনের জরিমানা

চার ম্যাচ পর আইপিএলে প্রথম হারের তিক্ত স্বাদ পেয়েছে রাজস্থান রয়্যালস। তাদের জয়রথ থামিয়েছে গুজরাট টাইটান্স। 

বুধবার রাতে শেষ ওভারে ১৫ রানের সমীকরণ মিলিয়ে রাজস্থানকে অবাক করে দেন রশিদ খান। তার শেষের ঝড়েই ম্যাচ হেরেছে সানজু স্যামসনরা। ম্যাচ হারের পর আরো দুঃসংবাদ পেয়েছেস স্যামসন। তাকে জরিমানা করেছেন ম্যাচ অফিসিয়ালরা। 

স্লো ওভার রেটের কারণে তাকে জরিমানা গুনতে হবে ১২ লাখ রুপি। আইপিএল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, ‘জয়পুরে গুজরাট টাইটান্সের বিপক্ষে রাজস্থান রয়্যালসের ম্যাচে স্লো ওভার রেটের শাস্তি পাচ্ছেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন। তাকে ১২ লাখ রুপি জরিমানা করা হয়েছে।’

গুজরাট ম্যাচ জিতেছে তিন উইকেটে। এমনিতেই বৃষ্টির কারণে টস হতে দেরি হয়। তার উপর স্লো ওভার রেটের কারণে খেলা শেষ হতে হতে প্রায় মধ্যরাত হয়ে যায়। রাজস্থানের ম্যাচ হারের জন্য এই স্লো ওভার রেটও দায়ী। নির্ধারিত সময়ের চেয়ে ৫ মিনিট পিছিয়ে থাকায় রাজস্থান ২০তম ওভারে সীমানায় কেবল চার ফিল্ডার রাখতে পেরেছিল। সুযোগটি কাজে লাগিয়ে রশিদ খান আদায় করে নেন তিন বাউন্ডারি। তাতে জয় চলে আসে সহজে।  

এবারের আইপিএলে এটা অবশ্য প্রথম জরিমানা নয়। শুভমান গিল ১২ লাখ টাকা জরিমানা গুনেছেন। স্লো ওভার রেটের কারণেই গিল জরিমানা গুনেছিলেন। এছাড়া আচরণবিধি ভঙ্গের জন্য দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক রিশাভ পান্ত দুইবার জরিমানা গুনেছেন ২৪ লাখ রুপি। এছাড়া দিল্লির বাকি খেলোয়াড়দের ৬ লাখ রুপি বা ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হয়েছিল।

ঢাকা/ইয়াসিন 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়