ঢাকা     সোমবার   ২৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

মেসি ফিরলেও ভাগ্য ফেরেনি মায়ামির

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৬, ১১ এপ্রিল ২০২৪   আপডেট: ১৭:২১, ১১ এপ্রিল ২০২৪
মেসি ফিরলেও ভাগ্য ফেরেনি মায়ামির

আরেকটি বিব্রতকর হার ইন্টার মায়ামির। কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে মন্তেরেইয়ের কাছে ৩-১ গোলে হেরেছে মায়ামি। 

এ ম্যাচ দিয়ে লিওনেল মেসি ইনজুরির পর মাঠে ফিরলেও তার দলের ভাগ্য ফেরেনি। কারণ মন্তেরেইয়ের কাছে প্রথম লেগে ২-১ গোলে হেরেছিল মেসির দল। ওই ম্যাচে মেসি খেলতে পারেননি। কিন্তু না থেকেও ছিলেন তিনি।  ম্যাচ শেষ হওয়ার পর ভিআইপি গ্যালারি থেকে মেসির প্রতিপক্ষের ড্রেসিংরুমে গিয়ে অসদাচরণ করার খবরও পরে সামনে আসে। 

তাই বৃহস্পতিবারের সকালের দ্বিতীয় লেগের ম্যাচকে ঘিরে বাড়তি উন্মাদনা ছিল। কিন্তু মেসি মাঠে ফিরে তেমন প্রভাব রাখতে পারেনি। বোঝা যাচ্ছিল ইনজুরির জড়তা পুরোদমে কাটেনি তার। 

দুই লেগ মিলে ৫-২ গোলে এগিয়ে থাকায় সেমি ফাইনালে উঠেছে মেক্সিকোর ক্লাবটি। অন্যদিকে এই ম্যাচ হেরে ২০২৫ সালে ক্লাব বিশ্বকাপে খেলার স্বপ্নও ভেঙে গেল মায়ামির।

চোটের কারণে মাসখানেক বাইরে থাকার পর গত রোববার কলোরাডো র‌্যাপিডসের বিপক্ষে দ্বিতীয়ার্ধে মাঠে নেমেছিলেন মেসি। সেদিন নিজে দারুণ গোল করেন। একটি অ্যাসিস্টও করেন। কিন্তু কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপে ফিরে চিরচেনা মেসিকে দেখা যায়নি।   

ম্যাচের ৩১ মিনিটে স্বাগতিক দলকে এগিয়ে নেন ব্র্যান্ডন ভাসকেস। ১-০ গোলে লিড নিয়ে বিরতিতে যায় মন্তেরেই। ফিরে এসে মায়ামির জালে আরো ২টি বল পাঠায় ক্লাবটি। প্রথমটি ৫৮ মিনিটে। পরেরটি ৬৪ মিনিটে। তাতে লিখা হয়ে যায় ম্যাচের ভাগ্য। ৮৫তম মিনিটে দিয়েগো গোমেস মায়ামির হয়ে একটি গোল করে পরাজয়ের ব্যবধান কমিয়ে আনেন।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়