ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

সূর্য-রোহিত-ভার্মায় মুম্বাইর লড়াকু পুঁজি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৪, ১৮ এপ্রিল ২০২৪  
সূর্য-রোহিত-ভার্মায় মুম্বাইর লড়াকু পুঁজি

পাঞ্জাব কিংসের বিপক্ষে আগে ব্যাট করে চ্যালেঞ্জিং সংগ্রহ দাঁড় করিয়েছে হারের বৃত্তে ঘুরপাক খাওয়া মুম্বাই ইন্ডিয়ান্স। আজ বৃহস্পতিবার রাতে পাঞ্জাবের মাঠে টস হেরে ব্যাট করতে নেমে সুর্যকুমার যাদব, রোহিত শর্মা ও তিলক ভার্মার ব্যাটে ভর করে ৭ উইকেট হারিয়ে ১৯২ রান সংগ্রহ করেছে। জিততে পাঞ্জাবকে করতে হবে ১৯৩ রান।

ব্যাট করতে নেমে ১৮ রানেই ইশান কিষাণের উইকেট হারায় মুম্বাই। ৮ রান করে ফেরেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। সেখান থেকে রোহিত শর্মা ও সূর্যকুমার দলীয় সংগ্রহকে ৯৯ পর্যন্ত নেন ১১.৩ ওভারে। এই রানে ফেরেন রোহিত। ২ চার ও ৩ ছক্কায় ৩৬ রান আসে তার ব্যাট থেকে।

এরপর সূর্যকুমার ও তিলক ভার্মা জুটি বেঁধে এগিয়ে নেন দলীয় সংগ্রহকে। সূর্যকুমার ফিফটি করে এগিয়ে যেতে থাকেন। তবে ১৪৮ রানের মাথায় ভাঙে এই জুটি। সূর্য ৫৩ বলে ৭টি চার ও ৩ ছক্কায় ৭৮ রান করে ফেরেন।

এরপর আরও চার উইকেট পড়লেও তিলককে আউট করা যায়নি। তিনি ১৮ বলে ২ চার ও ২ ছক্কায় ৩৪ রানে অপরাজিত থাকেন। তাতে মুম্বাইর রান ১৯২ পর্যন্ত যায়।

বল হাতে পাঞ্জাবের হার্শাল প্যাটেল ৪ ওভারে ৩১ রান দিয়ে ৩টি উইকেট নেন। ৪ ওভারে ৪১ রান দিয়ে ২টি উইকেট নেন স্যাম কারান। কাগিসু রাবাদা ৪ ওভারে ৪২ রান দিয়ে নেন ১টি উইকেট।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়