ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

বাংলাদেশ-ভারত ম্যাচে বৃষ্টির চোখ রাঙানি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ২২ জুন ২০২৪   আপডেট: ১৫:৪১, ২২ জুন ২০২৪
বাংলাদেশ-ভারত ম্যাচে বৃষ্টির চোখ রাঙানি

সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে পাত্তাই পায়নি বাংলাদেশ। সেমিফাইনালের আশা টিকিয়ে রাখতে হলে আজ ভারতের বিপক্ষে ম্যাচে জিততেই হবে নাজমুলের হোসেনের দলকে। এমন ম্যাচে চোখ রাঙাচ্ছে বৃষ্টি। ম্যাচ ভেসে গেলে দুই দলকেই সমীকরণ মেলাতে হবে।

আজ শনিবার (২২ জুন) অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮ টায় জয়ের খোঁজে নামবে লাল-সবুজের সারথীরা। সুপার এইটের প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও থাকছে আবহাওয়ার দোলাচল।

ওয়েস্ট ইন্ডিজের আবহাওয়ার বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’ জানিয়েছে, বাংলাদেশ-ভারতের ম্যাচ চলাকালে আকাশ মেঘলা থাকলেও বৃষ্টিতে ম্যাচ পরিত্যক্ত হওয়ার শঙ্কা নেই। তাতে খেলা সাময়িক সময়ের জন্য স্থগিত থাকতে পারে।

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, স্থানীয় সময় শুক্রবার মধ্য রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত বৃষ্টি এবং বজ্রপাতের সম্ভাবনা রয়েছে। বাংলাদেশের ম্যাচটি স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় শুরু হবে।
 
পূর্বাভাস অনুযায়ী আরও জানা যায়, ভারত-বাংলাদেশ ম্যাচের সময় আকাশ মেঘলা থাকবে। বৃষ্টির আশঙ্কাও রয়েছে। বিশেষ করে স্থানীয় সময় সকাল ১০-১১টার মধ্যে অল্প পরিমাণে বৃষ্টি হতে পারে। তাতে খেলা সাময়িক বিঘ্নিত হলেও পরিত্যক্ত হওয়ার সম্ভাবনা নেই। 

এরপর যদি আবহাওয়া বিরূপ হয়ে ওঠে, সেক্ষেত্রে সুপার এইটের জন্য রিজার্ভ ডে না থাকায় দুই দলই এক পয়েন্ট করে পাবে। তখন সেমিফাইনালের জন্য বাংলাদেশকে অস্ট্রেলিয়া-আফগানিস্তান এবং ভারত-অস্ট্রেলিয়া ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হবে। পাশাপাশি আফগানিস্তানকে হারানোর পর সমীকরণ পক্ষে আসতে হবে।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়