ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মেসির পাশে খেলতে প্রস্তুত দিবালা

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ২০ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেসির পাশে খেলতে প্রস্তুত দিবালা

জাতীয় দলে মেসির সঙ্গে খেলতে চান দিবালা

ক্রীড়া ডেস্ক : বিশ্বকাপে আর্জেন্টিনার হয়ে লিওনেল মেসির পাশে খেলার জন্য নিজেকে প্রস্তুত দাবি করেছেন পাওলো দিবালা। জাতীয় দলে দুজনের একসঙ্গে খেলার উপায় খুঁজে বের করা প্রয়োজন বলেও মনে করেন জুভেন্টাসের এই ফরোয়ার্ড।

বিশ্বকাপ শুরুর আগে আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পাওলি বলেছিলেন, মেসি ও দিবালা একসঙ্গে খেলার জন্য প্রস্তুত নন। গত শনিবার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের সঙ্গে আর্জেন্টিনার ১-১ গোলে ড্র ম্যাচটা বেঞ্চে বসেই দেখতে হয়েছে দিবালাকে। 

তবে মেসির পাশে খেলার জন্য তিনি প্রস্তুত বলেই জানালেন। মঙ্গলবার সংবাদ সম্মেলনে দিবালা বলেছেন, ‘এখানে, বার্সেলোনায় কিংবা বিশ্বের যেকোনো জায়গায় মেসির বিকল্প পাওয়া যাবে না। অবশ্যই আমি মনে করি, আমরা একসঙ্গে কাজ করতে পারি।’

জুভেন্টাসের হয়ে মাঠে মেসির পজিশনেই খেলে থাকেন দিবালা। দুজনের একসঙ্গে খেলার উপায় খুঁজে বের করতে বলে মনে করেন তিনি, ‘আমাদের খুঁজে বের করতে হবে কীভাবে আমি দলে জায়গা নিতে পারি। কারণ আপনারা বলেন, তিনি যে পজিশনে খেলেন, আমিও সেই পজিশনে খেলতে অভ্যস্ত। সম্প্রতি আমি ওই পজিশনে খেলতে অভ্যস্ত হয়েছি। কিন্তু আমি অবশ্যই মনে করি আমাদের একসঙ্গে কাজ করতে হবে।’
 


আইসল্যান্ডের বিপক্ষে কঠিন একটা ম্যাচ গেছে মেসির। বার্সেলোনা ফরোয়ার্ড দ্বিতীয়ার্ধে পেনাল্টি মিস করেন। দিবালা মনে করেন, মেসির তৈরি করা সুবিধাগুলো পুরোপুরি কাজে লাগাতে হবে তাদের।

‘আমরা জানি যে, আমাদের দলে বিশ্বের সেরা খেলোয়াড় আছে। আমাদের অবশ্যই তার থেকে সুবিধা নিতে হবে। তাকে প্রতিপক্ষের প্রত্যেক খেলোয়াড় মার্কিং করায় তিনি যে জায়গাগুলো তৈরি করে দেন তার সুবিধা আমাদের নিতে হবে’- বলেন দিবালা।

বৃহস্পতিবার ‘ডি’ গ্রুপে আর্জেন্টিনা নিজেদের দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে, যারা প্রথম ম্যাচে নাইজেরিয়াকে হারায় ২-০ গোলে।

তথ্যসূত্র : ফোর ফোর টু।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২০ জুন ২০১৮/পরাগ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়