ঢাকা     রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

দিনাজপুরে ফিলিং স্টেশনে আগুন

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৯, ২৬ এপ্রিল ২০২৪   আপডেট: ০৯:১৩, ২৬ এপ্রিল ২০২৪
দিনাজপুরে ফিলিং স্টেশনে আগুন

দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইল মোড়ে আরিফ ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে দুটি ট্রাক ও একটি তেলের লরি এবং একটি মোটরসাইকেল সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। এছাড়া, একজন দগ্ধ হয়েছেন।

এদিকে, আগুনে নেভাতে দেরি করে আসায় বিক্ষুব্ধরা ফায়ার সার্ভিস কর্মীদের ওপর হামলা চালিয়েছে। হামলায় আহত ২ ফায়ার সার্ভিস কর্মীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাতে আরিফ ফিলিং স্টেশনে একটি তেলের লরি থেকে তেল নামানো হচ্ছিল। সেখান থেকেই আগুনের সূত্রপাত হয়। এ সময় ফিলিং স্টেশনে পার্কিং করে রাখা দুটি ট্রাক, একটি তেলের লরি ও একটি মোটরসাইকেল সম্পূর্ণ পুড়ে যায়। আগুনে দগ্ধ হয়েছেন একজন। আহতকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বিক্ষুব্ধদের অভিযোগ, আগুন লাগার পরপরই ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। কিন্তু তারা অনেক দেরি করে আসে। তাৎক্ষণিক এলে এতো ক্ষয়ক্ষতি হতো না।

কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের ৭টি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন একজন। এছাড়া, বিক্ষুব্ধদের হামলায় ফায়ার সার্ভিসের দুই কর্মী আহত হয়েছেন।

মোসলেম/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়