ঢাকা     রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

নায়ক-নায়িকার বিয়ে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৮, ২৫ নভেম্বর ২০২২   আপডেট: ০৮:২১, ২৫ নভেম্বর ২০২২
নায়ক-নায়িকার বিয়ে

তেলেগু সিনেমার অভিনেতা গৌতম কার্তিক। নয় বছরের অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। অন্যদিকে ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী মনজিমা মোহন। তার ক্যারিয়ারের ঝুলিতেও জমা পড়েছে বেশ কিছু প্রশংসিত কাজ। এই দুই তারকা জুটি বেঁধে চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

রুপালি পর্দার জুটি এবার বাস্তবে ঘর বাঁধতে যাচ্ছেন। চুটিয়ে প্রেম করার পর এ সম্পর্ককে পরিণয় দিচ্ছেন কার্তিক-মনজিমা। চলতি মাসে সাতপাকে বাঁধা পড়বেন তারা।

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী ২৮ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হবেন গৌতম কার্তিক ও মনজিমা মোহন। বিয়ের আনুষ্ঠানিকতা এক দিনেই সম্পন্ন হবে। আপাতত বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে না। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব উপস্থিত থাকবেন।

মনজিমা জীবনসঙ্গী হিসেবে পারফেক্ট বলে মনে করেন গৌতম কার্তিক। এ অভিনেতা বলেন, ‘আমার বাবা সবসময়ই বলেন, যখন তুমি সঠিক মানুষের দেখা পাবে তখন তুমি মানুষ হয়ে উঠবে। আমার জন্য মনজিমা সেরকমই পারফেক্ট একজন মানুষ। সে শুধু সুন্দরই না, চমতকার এবং শক্তশালী ব্যক্তিত্বের অধিকারী। আমার মন খারাপ হলে মনজিমা অনায়াসে তা থেকে বের করে আনতে পারে।’

মনজিমার সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি জানিয়ে গৌতম কার্তিক বলেন, ‘‘২০১৯ সালে ‘দেবরতম’ সিনেমায় যখন একসঙ্গে কাজ করি, তখন আমরা খুব ভালো বন্ধু। তারপর আমরা এক বছর একসঙ্গে কাটিয়েছি।’’

মনজিমা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এফআইআর’। তামিল ভাষার এ সিনেমা গত ১১ ফেব্রুয়ারি মুক্তি পায়। বর্তমানে তার হাতে তেলেগু ভাষার ‘অক্টোবর ৩১ লেডিস নাইট’ সিনেমার কাজ রয়েছে।

অন্যদিকে কার্তিক অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ইয়াতা সাটাম’। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ সিনেমা গত ১১ মার্চ মুক্তি পেয়েছে। বর্তমানে ‘১৬ আগস্ট ১৯৪৭’ শিরোনামে একটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়