ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

ফেনীতে অবরোধের সমর্থনে বিএনপির বিক্ষোভ

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৪, ২৪ ডিসেম্বর ২০২৩  
ফেনীতে অবরোধের সমর্থনে বিএনপির বিক্ষোভ

ফেনীতে সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে ডাকা অবরোধের সমর্থনে পৃথক বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

রোববার (২৪ ডিসেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোল, শহরের আদালতপাড়া ও শহীদ শহীদুল্লা কায়সার সড়কে পৃথকভাবে এ কর্মসূচি পালন করা হয়েছে। এ সময় তারা সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেয়।

ফেনী পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভূঞা বলেন, এ ফ্যাসিস্ট সরকার ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনের মত আরও একটি পাতানো নির্বাচনের দিকে যাচ্ছে। তবে এসব করে ক্ষমতায় টিকে থাকতে পারবেনা। আজকে দেশের সাধারণ মানুষ আমাদের সাথে। মানুষের অধিকার কেড়ে নিয়েছে এ সরকার। অবিলম্বে নির্বাচন বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপি নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

অবরোধের সমর্থনে সকালে শহরের আদালতপাড়া এলাকায় মেজবাহ উদ্দিন ভূঞার নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করে বিএনপির নেতাকর্মীরা।  এ সময় ফেনী পৌর বিএনপির ১২ নম্বর ওয়ার্ড সভাপতি শাহ আলম ফরায়েজী, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন দোলন, জেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সম্পাদক কাজী নজরুল ইসলাম দুলাল, সদস্য মেজবাহ মিয়াজী, সদর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইয়াছিন আরাফাতসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

রোববার (২৪ ডিসেম্বর) সকাল ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোল এলাকায় কালিদহ ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক কাজী রাসেলের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলে অংশ নেন ফেনী সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক আবদুল হালিম মানিক, ইউনিয়ন বিএনপির সদস্য দেলোয়ার হোসেন, মো. এমরান, জাফর আহমেদ, যুবদল সদস্য মামুন, ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি সাহাব উদ্দিন।

একই সময় ফেনী শহরের শহীদ শহিদুল্লাহ কায়সার সড়কে অবরোধের সমর্থনে ফেনী সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক গিয়াস উদ্দিন স্বপনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করে নেতাকর্মীরা।

সাহাব/স্বরলিপি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়