ঢাকা     শনিবার   ২০ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৫ ১৪৩১

হেলিকপ্টারে বউ আনলেন পোশাক শ্রমিক

গাইবান্ধা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ৩ মে ২০২৪   আপডেট: ২০:১৯, ৩ মে ২০২৪
হেলিকপ্টারে বউ আনলেন পোশাক শ্রমিক

রফিকুল আকন্দ ও সালমা বেগম দম্পতির স্বপ্ন ছিল একমাত্র ছেলে হজরত আলীকে হেলিকপ্টারে তুলে বিয়ে করাবেন। বাবা-মায়ের বহুল কাঙ্ক্ষিত সেই স্বপ্ন পূরণ করেছেন হজরত আলী। শুক্রবার (৩ মে) বিকেলে গাইবান্ধার সাদুল্লাপুরে উপজেলার ফরিদপুর ইউনিয়নের ইসবপুর (পূর্বপাড়া) গ্রামের এনামুল হক ও শেফালি বেগম দস্পতির মেয়ে রেফা মনিকে (১৮) বিয়ে করে হেলিকপ্টারে বাড়ি ফেরেন তিনি।

হজরত আলী ঢাকার একটি গার্মেন্টসে পোশাক শ্রমিক হিসেবে কাজ করেন। তিনি একই উপজেলার ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য ও বুজরুক জামালপুর গ্রামের রফিকুল আকন্দের ছেলে। 

বর হজরত আলীর বাবা রফিকুল আকন্দ বলেন, ‌‘আমার একমাত্র ছেলে হজরত আলী। অনেক দিনের স্বপ্ন ছিল, ছেলেকে হেলিকপ্টারে চড়িয়ে বিয়ে করাবো। খোঁজ নিয়ে জেনেছি, হেলিকপ্টার ভাড়াও খুব বেশি নয়। বগুড়া থেকে হেলিকপ্টার ভাড়া এনেছি। আজ শুক্রবার বিকেলে বগুড়া থেকে আকাশ পথে আসে হেলিকপ্টার। পরে আমাদের বাড়ি (বরের বাড়ি) থেকে হেলিকপ্টারে উঠে বর মেয়ের বাড়িতে বিয়ে করতে যায়।’

তিনি আরও বলেন, ‘মেয়ের বাড়ি ৫ কিলোমিটার দূরের পথ। যাওয়ার সময় বরের সঙ্গে দাদি মানে আমার মাকেও হেলিকপ্টারে তুলে দেওয়া হয়। তিনিও খুব খুশি। বর ও কনের বাড়িতে হেলিকপ্টার দেখতে শত শত উৎসুক মানুষের ভিড় জমে।’

হেলিকপ্টার চড়ে বিয়ে করতে আসায় বর ও তার পরিবারের প্রতি খুশি মেয়ের বাবা এনমামুল হক ও মা শেফালি বেগম। এই দম্পতি বলেন, জামাই হেলিকপ্টার চড়ে আমাদের মেয়েকে নিতে এসেছে। তাছাড়া, কোনো যৌতুক ছাড়াই এই বিয়ে হওয়ায় আমাদের গ্রামের সবাই খুব খুশি। আমরা ছেলে-মেয়ের জন্য সবার কাছে দোয়া চাই।

মাসুম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়