ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

নোয়াখালীতে বিনোদন কেন্দ্রের দাবিতে স্মারকলিপি প্রদান

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৯, ২৭ ফেব্রুয়ারি ২০২৪  
নোয়াখালীতে বিনোদন কেন্দ্রের দাবিতে স্মারকলিপি প্রদান

নোয়াখালীতে সব বয়সী মানুষদের জন্য আধুনিক ও নান্দনিক পৌর পার্কের দাবিতে মানববন্ধন-সমাবেশ হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) নোয়াখালী জেলা শহর মাইজদীর টাউন হল মোড়ে নাগরিক অধিকার আন্দোলনের উদ্যোগে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসক ও নোয়াখালী পৌরসভার মেয়র বরাবর স্মারকলিপি প্রদান করেন তারা।

বক্তারা বলেন, শত বছরের পুরনো নোয়াখালী প্রথম শ্রেণির পৌরসভা হলেও এখন পর্যন্ত নাগরিকদের জন্য কোনো বিনোদন কেন্দ্র গড়ে ওঠেনি। এসময় তারা, নোয়াখালী জেলা শহর মাইজদীকে একটি পরিচ্ছন্ন বসবাস উপযোগী আধুনিক শহর হিসেবে গড়ে তোলার ওপর জোর দেন। দাবি বাস্তবায়ন না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

নাগরিক অধিকার আন্দোলনের আহ্বায়ক অ্যাডভোকেট কাউসার নিয়াজীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সদস্য সচিব জামাল হোসেন বিষাদ, বীর মুক্তিযোদ্ধা তারকেশ্বর দেবনাথ নান্টু, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. মাসুদ কাইয়ুম, নোয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু, এসো গড়ি উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক আবদুল আউয়াল প্রমুখ। পরে তারা জেলা প্রশাসক ও নোয়াখালী পৌরসভার মেয়র বরাবর স্মারকলিপি প্রদান করেন। এর আগে, একই দাবিতে দুইদিন শহরে লিফলেট বিতরণ করা হয়।

সুজন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়