ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

শীতলক্ষ্যার তীরে রাস্তা করার পরামর্শ এমপি আখতারউজ্জামানের

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৪, ৪ মার্চ ২০২৪   আপডেট: ১৬:৩৭, ৪ মার্চ ২০২৪
শীতলক্ষ্যার তীরে রাস্তা করার পরামর্শ এমপি আখতারউজ্জামানের

বক্তব্য রাখছেন আখতারউজ্জামান এমপি

সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি বলেছেন, শীতলক্ষ্যা নদী পাড়ে রেলিং দিয়ে রাস্তা করার ব্যবস্থা করতে হবে। যাতে নদী ভাঙন রোধ, নদী দখল ও দূষণ বন্ধ হয়।

সোমবার (৪ মার্চ) দুপুরে গাজীপুর-৫ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হিসেবে কালীগঞ্জ পৌর মিলনায়তনে পৌরসভা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
মেয়র এস এম রবিন হোসেনের সভাপতিত্বে ও পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মাসুদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আশরাফি মেহেদী হাসান, আব্দুল গনি ভুইয়া, এবিএম তারিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আবুবকর বাক্কু, পৌর নির্বাহী কর্মকর্তা মো. মিলন মিয়া, পৌর সহকারী প্রকৌশলী মন্নুর আহাম্মেদ, কাউন্সিলর আশরাফউজ্জামান, বাদল হোসেন, আফসার হোসেন, মোফাজ্জল হোসেন মোমেন, আব্দুস ছালাম, নূরে আলম শেখ, আমিরুন্নেসা, নার্গিস বেগম প্রমুখ। 

আখতারউজ্জামান বলেন, ‘শেখ হাসিনা আমাদের যে পথে এগিয়ে নিয়ে যাবেন, আমরা সেই পথে এগিয়ে যাব। কোনো সংঘাত ও সহিংসতা চাই না। সবাইকে নিয়ে একসঙ্গে কালীগঞ্জের উন্নয়ন করে যেতে চাই।’

এর আগে তিনি প্রধান অতিথি হিসেবে কালীগঞ্জ উপজেলা পরিষদের সামনে থেকে শীতলক্ষ্যা নদীর শ্মশানঘাট পর্যন্ত উন্নয়ন কাজের উদ্বোধন করেন।
 

রফিক/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়