ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

ফুটবলার রাজিয়ার সন্তানের পাশে দাঁড়ালেন বশির আহমেদ মামুন

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১০, ১৫ মার্চ ২০২৪  
ফুটবলার রাজিয়ার সন্তানের পাশে দাঁড়ালেন বশির আহমেদ মামুন

স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যাওয়া জাতীয় নারী ফুটবল দলের সদস্য ও সাতক্ষীরার কৃতি সন্তান রাজিয়া সুলতানার সন্তানের পাশে দাঁড়িয়েছেন ক্রীড়া সংগঠক বশির আহমেদ মামুন। তিনি রাজিয়ার সন্তানকে এক লাখ টাকা দিয়েছেন। শুক্রবার (১৫ মার্চ) দুপুরে জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাবেক ফিফা রেফারি তৈয়েব হাসান বাবুর মাধ্যমে এই টাকা রাজিয়ার পরিবারকে দেওয়া হয়।

আরও পড়ুন: সাফজয়ী নারী ফুটবলার রাজিয়ার দাফন সম্পন্ন

জানা গেছে, রাজিয়া সুলতানা ছিলেন অতিসাধারণ দরিদ্র পরিবারের সন্তান। তার অকাল মৃত্যুতে সদ্যোজাত সন্তানের ভবিষ্যৎ অনেকটা অনিশ্চয়তা দেখা দেয়। এরই প্রেক্ষিতে তৈয়েব হাসান বাবু আজ সকালে কালিগঞ্জ উপজেলার লক্ষ্মীনাথপুরে রাজিয়ার গ্রামের বাড়িতে যান। সেখানে গিয়ে তিনি বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি বশির আহমেদ মামুনের পক্ষ থেকে  এক লাখ টাকা রাজিয়ার পরিবারকে দেন। একই সঙ্গে ক্রীড়া সংগঠক বশির আহমেদ মামুন ভবিষ্যতে শিশুটির পড়ালেখায় সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন বলে জানানো হয়।

আরও পড়ুন: সাফ জয়ী নারী ফুটবলার রাজিয়া খাতুনের মৃত্যু

এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- সাতক্ষীরা জেলার আর্ন্তজাতিক ক্রীড়াবিদ ও সংগঠক ফোরামের সদস্য সচিব সচিব সাবেক জাতীয় ফুটবলার ইমাদুল হক খান, সদস্য সাবেক ফিফা সহকারী রেফারী ইকবাল আলম বাবলু, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু প্রমুখ।

রাজিয়ার ভাই মো. নজরুল ইসলাম সরদার বলেন, গত বুধবার রাত ১০টার দিকে বাবার বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জের লক্ষীনাথপুরে স্বাভাবিকভাবে একটি পুত্র সন্তানের জন্ম দেন রাজিয়া। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। বৃহস্পতিবার ভোর চারটার দিকে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাজিয়ার মৃত্যু হয়। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে পথেই মারা গেছে বলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক গোলাম মোস্তফা জানান। বৃহস্পতিবার বাদ আসর বাড়ির পাশের মসজিদের সামনে জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। বর্তমানে রাজিয়ার সদ্যোজাত পুত্র সন্তানটি সুস্থ আছে।

শাহীন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়