ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দলের অধিনায়ক প্রান্তিকে বরণ

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৯, ২০ মার্চ ২০২৪  
সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দলের অধিনায়ক প্রান্তিকে বরণ

সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক আফিঈদা খন্দকার প্রান্তি শুভেচ্ছা বক্তব্য রাখছেন।

সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দলের অধিনায়ক আফিঈদা খন্দকার প্রান্তিকে বরণ করে নিলো সাতক্ষীরাবাসী।

বুধবার (২০ মার্চ) বেলা ১১টায় শহরের তালতলা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাকে বরণ করে নেয় জেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন সংগঠন।

এরপর সুসজ্জিত গাড়িতে করে প্রান্তিকে নিয়ে শুরু হয় শোভাযাত্রা। এসময় তাকে একঝলক দেখতে ভিড় জমান বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে তাকে দেওয়া হয় উষ্ণ সংবর্ধনা।

সংবর্ধনা শেষে প্রান্তি বলেন, সাতক্ষীরার মানুষ এভাবে আমাকে সংবর্ধনা জানাবে এটা আমি কখনও কল্পনা করতে পারিনি। পবিত্র রমজান মাসেও আমার জন্য এতো আয়োজন দেখে আমি অভিভূত। সাতক্ষীরাবাসীর কাছে আমি কৃতজ্ঞ হয়ে রইলাম। আমাকে আমার বাবা-মা সব সময় অনুপ্রেরণা যুগিয়েছে বলেই আমি আজ এখানে পৌঁছাতে পেরেছি। পরিবারের সকলের পাশাপাশি সাতক্ষীরাবাসীর সর্মথন ছিলো বলেই আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পেরেছি। আমি সাতক্ষীরার মেয়ে হয়েও বিশ্বের কাছে আমার দেশের নাম খেলার মাধ্যমে উপস্থাপন করতে পেরে আমি গর্বিত।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় পুরস্কার প্রাপ্ত ফিফা রেফারি তয়ৈব হাসান সামছুজ্জামান বাবু, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদুর রহমান শাহীন, মীর তাজুল ইসলাম রিপন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাহানা মহিদ, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দিবা খান সাথী, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য মির্জা মনিরুজ্জামান কাঁকন, ক্রীড়া সংগঠক কাজী কামরুজ্জামান, শিমুন সামস, জেসমিন আক্তার চন্দন, প্রান্তির বাবা খন্দকার আরিফ হাসান প্রিন্স প্রমুখ।

শাহীন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়