ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

টাঙ্গাইলে ছিনতাই মামলায় ২ কনস্টেবল রিমান্ডে 

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ২৬ মার্চ ২০২৪   আপডেট: ১৬:০৯, ২৬ মার্চ ২০২৪
টাঙ্গাইলে ছিনতাই মামলায় ২ কনস্টেবল রিমান্ডে 

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ধেরুয়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ছিনতাইকালে দুই কনস্টেবলকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৫ মার্চ) তাদের আদালতে পাঠালে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন। 

রিমান্ড মঞ্জুর হওয়া দুই কনস্টেবল মানিকগঞ্জের দৌলতপুর থানায় কর্মরত। তাদের একজন টাঙ্গাইলের বাসাইল উপজেলার মিরিকপুর গ্রামের কৈলা রাজবংশীর ছেলে রিপন রাজবংশী (২৮)। অপরজন সিরাজগঞ্জের চৌহালী উপজেলার কোদালিয়া গ্রামের ময়নাল হকের ছেলে মহসিন মিয়া (৩১)। এ ঘটনার পর মানিকগঞ্জের পুলিশ সুপার গোলাম আজাদ খান তাদের সাময়িকভাবে বহিষ্কার করেছেন বলে একটি সূত্র জানিয়েছে। 

পুলিশ জানায়, রোববার (২৪ মার্চ) দিবাগত রাত পৌনে ১০টার দিকে টাঙ্গাইলের মধুপুরের মমিনপুর গ্রামের পিকআপ চালক রানা মিয়া ঢাকা থেকে টাঙ্গাইলের দিকে আসছিলেন। মহাসড়কের ধেরুয়া এলাকায় পুলিশের পোশাক পরে রিপন রাজবংশী ও মহসিন মিয়া গাড়ি থামিয়ে চালকদের কাছ থেকে টাকা নিচ্ছিলেন। রানা মিয়াকে সিগলাল দিলে তিনি সামনের দিকে এগুতে থাকেন। এক পর্যায়ে তারা মোটরসাইকেল নিয়ে রানা মিয়ার গাড়ি থামান। পরে রানার কাছে জাল টাকা আছে বলে দাবি করেন। পরে রানার কাছে থাকা সাড়ে ১১ হাজার টাকা ছিনিয়ে নেন। রানার আত্মচিৎকার স্থানীয়রা দেওহাটা পুলিশ ফাঁড়িকে অবগত করে। পুলিশ গিয়ে রিপন ও মহসিনকে আটক করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে রিপন ও মহসিন পুলিশ সদস্য হিসেবে পরিচয় দেন। তাদের কাছ থেকে ৩০ হাজার টাকা, পুলিশের ইউনিফর্ম, একটি হ্যান্ডকাপ ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে পিকআপ চালক রানা বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করলে সোমবার (২৫ মার্চ) তাদের সাত দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়। মির্জাপুর বঙ্গবন্ধু সেতু আমলী আদালতের বিচারক মনিরুল ইসলাম তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, আসামিদের দুই দিনের রিমান্ডে আনা হয়েছে। 

কাওছার/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়