ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

ইদযাত্রা: দেড়িতে পৌঁছানোয় সুন্দরবন-১০ লঞ্চে ভাঙচুর

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২১, ১০ এপ্রিল ২০২৪   আপডেট: ১৬:৫৬, ১০ এপ্রিল ২০২৪
ইদযাত্রা: দেড়িতে পৌঁছানোয় সুন্দরবন-১০ লঞ্চে ভাঙচুর

ফাইল ফটো

নির্ধারিত সময় ঘাটে পৌঁছাতে না পারায় ঢাকা থেকে ছেড়ে বরিশালে আসা এমভি সুন্দরবন-১০ লঞ্চে যাত্রীরা ভাঙচুর করেছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৯ এপ্রিল) রাত ৯টার দিকে মাঝ নদীতে এ ঘটনা ঘটে।

পরে লঞ্চটি বরিশাল ঘাটে ভিড়লে পাঁচ যাত্রীকে আটক করে নৌ পুলিশ। তবে, লঞ্চ কর্তৃপক্ষের অনুরোধে তাদের ছেড়ে দেওয়া হয় বলে জানিয়েছেন বরিশাল সদর নৌ থানার ওসি আব্দুল জলিল।

তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মঙ্গলবার দুপুর ১টায় ঢাকা থেকে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসে সুন্দরবন-১০ লঞ্চটি। ঢাকা ছেড়ে আসার পূর্বে লঞ্চ স্টাফরা যাত্রীদের বলেছিল, রাত ৮টার মধ্যে লঞ্চটি বরিশালে পৌঁছাবে। কিন্তু নির্ধারিত সময়ে লঞ্চটি আসতে পারিনি। এতে কিছু যাত্রী বিক্ষুব্ধ হয়ে লঞ্চে ভাঙচুর করেন।

‘রাত ১০টায় লঞ্চটি বরিশাল ঘাটে ভিড়লে হামলার অভিযোগে পাঁচ জনকে আটক করা হয়। পরে লঞ্চ কর্তৃপক্ষের অনুরোধে সকলের কাছ থেকে মুচলেকা রেখে ছেড়ে দেওয়া হয়েছে।’ - যোগ করেন আব্দুল জলিল।

সুন্দরবন-১০ লঞ্চের সুপারভাইজার মো. হারুন বলেন, লঞ্চ ঘাটে পৌঁছাতে দেরি হওয়ায় কিছু যাত্রী বিক্ষুব্ধ হয়ে উঠেনে। তারা লঞ্চের মাষ্টার ব্রিজে গিয়ে রাডারের গ্লাস, দুটি ফ্যান ভাঙচুর করেছেন। এছাড়া, টিকিট কাউন্টারের টেবিল-চেয়ারও ভেঙে ফেলেছেন। তবে, বিষয়টি নিজেদের মধ্যে মীমাংসা হওয়ায় তাদের ছেড়ে দিতে বলেছি।

লঞ্চের যাত্রীরা জানান, লঞ্চটি ঢাকা থেকে নির্ধারিত সময়ে না ছেড়ে কয়েক ঘণ্টা বিলম্বে ছেড়েছে। দেরিতে ছেড়েও নির্ধারিত সময়ে বরিশালে পৌঁছানোর কথা থাকলেও ধীরগতিতে চালিয়ে মধ্যরাত করা হয়। এতে কিছু যাত্রী ক্ষুব্ধ হয়ে মাস্টার ব্রিজে গিয়ে হট্টগোল করেন।

আরিফুর/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়