ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

রাজশাহী সাড়ে ৬ কেজি হেরোইনসহ যুবক গ্রেপ্তার

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২০, ২৩ এপ্রিল ২০২৪  
রাজশাহী সাড়ে ৬ কেজি হেরোইনসহ যুবক গ্রেপ্তার

সাড়ে ৬ কেজি হেরোইনসহ গ্রেপ্তার এজাজুল হক ঝাবু

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা ক্যানেলপাড়া গ্রামে অভিযান চালিয়ে সাড়ে ছয় কেজি হেরোইনসহ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার নাম এজাজুল হক ঝাবু (২৮)। ভারতীয় সীমান্ত সংলগ্ন গোদাগাড়ীর দিয়াড় মানিকচক গ্রামে তার বাড়ি। বাবার নাম মৃত আবদুল লতিফ।

সোমবার (২২ এপ্রিল) দিবাগত রাত ৩টার দিকে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) দল এ অভিযান চালায়। ডিবি পুলিশ এজাজুলের কাছে থাকা ব্যাগের ভেতর থেকে ১৩ প্যাকেট হেরোইন উদ্ধার করে। এগুলোর ওজন সাড়ে ছয় কেজি। মূল্য প্রায় সাড়ে ছয় কোটি টাকা। স্মরণকালের মধ্যে এটিই আইনশৃঙ্খলা বাহিনীর কাছে জব্দ হওয়া সবচেয়ে বড় হেরোইনের চালান। 

এই অভিযানের পর মঙ্গলবার (২৩ এপ্রিল) নিজের কার্যালয়ে সাংবাদিকদের ব্রিফ করেন রাজশাহীর পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান। তিনি জানান, অভিযানের সময় মুনিরুল ইসলাম (৪০) নামের আরেক মাদক কারবারি পালিয়েছেন। তার বাড়িও দিয়াড় মানিকচক গ্রামে।

এ ঘটনায় দুই জনের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। গ্রেপ্তার এজাজুরের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় মামলা আছে। গত ২৬ মার্চ মামলাটি হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কেয়া/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়