ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০২, ২৩ এপ্রিল ২০২৪  
টাঙ্গাইলে ৪৯ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪

টাঙ্গাইলের বাসাইলে ৪৯ কেজি গাঁজাসহ চার জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। মঙ্গলবার (২৩ এপ্রিল) বিকেলে র‍্যাব ১৪ এর ৩ নম্বর ভারপ্রাপ্ত অধিনায়ক আব্দুল বাছেদ সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে, গতকাল সোমবার রাতে উপজেলার কাশিল ইউনিয়নের নথখোলা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার কালাচর গ্রামের ফজলুল হকের ছেলে মো. ডালিম (৩০), একই উপজেলার সেজামুড়া গ্রামের তোতা মিয়ার ছেলে রফিকুল ইসলাম (২৬), একই উপজেলার কালাচর গ্রামের মিয়া চাঁনের ছেলে নাঈম (২৩) ও কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ গ্রামের নুর ইসলামের ছেলে হৃদয় মিয়া (২৪)।

র‍্যাব জানায়, গোপন তথ্যের ভিত্তিতে নথখোলা কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে প্রাইভেটকারসহ ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। প্রাইভেটকারে থাকা দুইটি পানির গিজারের ভেতর থেকে ৪৯ কেজি গাঁজা জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ১৪ লাখ ৭০ হাজার টাকা। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে  ব্রাহ্মণবাড়িয়া সীমান্তবর্তী বিভিন্ন স্থান থেকে গাঁজা এনে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করতেন বলে স্বীকার করেছেন।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমিন বলেন, র‍্যাব চার জনকে গ্রেপ্তার করে আমাদের কাছে হস্তান্তর করেছে। র‍্যাব বাদী হয়ে মামলাও করেছে। আজ মঙ্গলবার বিকেলে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়েছে।

কাওছার/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়