ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

কুষ্টিয়ায় বিয়ের গাড়িতে হামলা-ভাংচুর, আটক ৪

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৩, ৬ মে ২০২৪  
কুষ্টিয়ায় বিয়ের গাড়িতে হামলা-ভাংচুর, আটক ৪

বিয়ের পর নবধূকে নিয়ে বরযাত্রীরা প্রাইভেটকার ও মাইক্রোবাসে বাড়ি ফিরছিলেন। হঠাৎ পথে কয়েক জন বখাটে যুবক বর-বউয়ের প্রাইভেটকারের সামনে এসে দাঁড়ান এবং পথ আটকে গাড়িতে ইটপাটকেল নিক্ষেপ মারতে থাকেন। এতে পিছনে থাকা বরযাত্রী বোঝাই মাইক্রোবাস এসে প্রাইভেটকারে ধাক্কা দেয়। বখাটেরা মাইক্রোবাসেও ভাঙচুর করেছে। 

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার গড়াই নদীর ওপর নির্মিত শহীদ গোলাম কিবরিয়া সেতুতে সোমবার (৬ মে) বিকেল পৌনে ৫টার দিকে হামলা করা হয়। স্থানীয়রা এ ঘটনায় জড়িত চার জনকে আটক করে পুলিশে সোপার্দ করেছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

গাড়ি চালকদের ভাষ্য, চাঁদা না পেয়ে অজ্ঞাতনামা বখাটেরা পথ অবরোধ করে গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে। চার জনকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে। 

সরেজমিন গিয়ে দেখা যায়, মানুষের ভিড়। সেখানে কুমারখালী থানার উপ-সহকারী পরিদর্শক মো. রিপন আলী রয়েছেন। মোটরসাইকেলে করে কয়েক জনকে নিয়ে যাচ্ছে পুলিশ। প্রাইভেটকারের ভিতরে বর ও বউ বসে রয়েছেন। প্রাইভেটকারের সামনে ও পিছনের কিছু অংশে ক্ষত চিহ্ন। বরযাত্রী বোঝাই মাইক্রোবাসের সামনেও কিছুটা ক্ষত রয়েছে।

এ সময় চালক রাশেদ ও রফিকুল জানান, সেতুর ওপরে গাড়ি কিছুটা ধীরে ধীরে চলছিল। সেতুর মাঝে পৌঁছাতেই ১০ থেকে ১২ জন যুবক পথরোধ করে গাড়ি থামিয়ে চাঁদা দাবি করে। চাঁদা না পেয়ে তারা গাড়িতে ভাংচুর চালায়। পরে স্থানীয়রা এসে তাদের চার জনকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। 

জানতে চাইলে থানার উপ-সহকারী পরিদর্শক মো. রিপন আলী জানান, খবর পেয়ে পথ আটকে বিয়ের গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় চার জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। হামলার ঘটনায় পূর্ব শত্রুতা আছে কি-না তাও খতিয়ে দেখা হচ্ছে। 

কুমারখালী থানার ওসি মো. আকিবুল ইসলাম বলেন, অনেকে বিয়ের গাড়ি আটকে মশকরা করে, চাঁদা তোলে। ব্যাপারটা এমন হতে পারে। 
 

কাঞ্চন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়