ঢাকা     শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২০ ১৪২৯

শাহ্জালাল ইসলামী ব্যাংকের খুলনা শাখা স্থানান্তর

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩২, ২৭ নভেম্বর ২০২২  
শাহ্জালাল ইসলামী ব্যাংকের খুলনা শাখা স্থানান্তর

উন্নততর সেবা প্রদানের প্রত্যয় নিয়ে নতুনভাবে সজ্জিত শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের খুলনা শাখা রোববার (২৭ নভেম্বর) থেকে নতুন ঠিকানায় ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

গ্রাহকদের অধিকতর সেবা প্রদান এবং চাহিদার প্রেক্ষিতে সু-পরিসর স্পেসে শাখাটিকে স্থানান্তর করা হয়েছে। অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত অতিথি বাংলাদেশ ব্যাংক খুলনার নির্বাহী পরিচালক এস এম হাসান রেজা বক্তব্য রাখেন এবং ফিতা কেটে স্থানান্তরিত শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এছাড়া গ্রাহকদের মধ্য থেকে মো. ফায়েকুজ্জামান মিলন, মো. আমিনুর রহমান, প্রফুল্লকুমার রায় এবং ব্যাংকের খুলনা শাখার ব্যবস্থাপক চৌধুরী ফিরোজ হাসান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু)।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ বলেন, আমরা গ্রাহকদের চাহিদা ও তাদের সুবিধার্থে এই শাখাটিকে সু-পরিসর জায়গায় স্থানান্তর করেছি। আজ থেকে ১৫ বছর পূর্বে এই এলাকায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের যাত্রা শুরু হয়েছিল, শুরু থেকেই খুলনা শাখাটি অত্র এলাকার কৃষি, শিল্প, ব্যবসা-বাণিজ্য ও অবকাঠামো খাতে সাধ্যমত অবদান রেখে আসছে। আমরা এই ক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করছি, আপনাদের সার্বিক সহযোগিতায় অত্র এলাকার সার্বিক উন্নয়নে আমরা আরও অধিক অবদান রাখতে পারব বলে আমরা আশা পোষণ করছি। ক্ষুদ্র ও মাঝারি শিল্পে বিনিয়োগের জন্য সর্বত্র শাহ্জালাল ইসলামী ব্যাংকের অধিক সুনাম রয়েছে। অত্র এলাকার ক্ষুদ্র ও মাঝারী শিল্পের উন্নয়নে শাহ্জালাল ইসলামী ব্যাংক অধিক বিনিয়োগে আগ্রহী।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়