ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

ডেমরা ও শনির আখড়ায় হারল্যান স্টোর উদ্বোধনে অপু বিশ্বাস

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ২২ ফেব্রুয়ারি ২০২৪  
ডেমরা ও শনির আখড়ায় হারল্যান স্টোর উদ্বোধনে অপু বিশ্বাস

রাজধানীর ডেমরায় চালু হলো দেশের সবচেয়ে বড় ও একমাত্র অথেনটিক রিটেইল কসমেটিকস শপ হারল্যান স্টোর।
 
মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় ডেমরা হাজীনগর স্টাফ কোয়ার্টার মান্নান সাদু টাওয়ারে এবং ৪টায় শনির আখড়ার কদমতলি জিয়া সরণির ইস্টার্ন সিটি টাওয়ারের দুইটি স্টোর উদ্বোধনে ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। 

এ সময় এই তারকাকে দেখতে উপচেপড়া ভিড় ছিল।

উদ্বোধন অনুষ্ঠানে অপু বিশ্বাস বলেন, ‘কয়েকদিন ধরে আমাদের দেশের কসমেটিকসে যে প্যারাবেন নামের ক্ষতিকর রাসায়নিক পদার্থের বিপজ্জনক পরিমাণ উপস্থিতি মিলেছে বলে সংবাদ প্রকাশ হচ্ছে; যা ক্যানসারের মতো ঘাতক ব্যাধিতে আমাদের আক্রান্ত করতে পারে। তাই সচেতন হওয়ার এখনই সময়।’

অপু বিশ্বাস বলেন, ‘এই শোরুম মানসম্মত অথেনটিক প্রসাধনী পণ্যপ্রাপ্তি নিশ্চিত করবে। হারল্যান স্টোর আন্তর্জাতিক মানের খ্যাতনামা অথেনটিক সব ভয়ংকর প্যারাবেনমুক্ত কসমেটিকস ও প্রসাধনী পণ্যপ্রাপ্তি নিশ্চিত করছে। কসমেটিকস ব্যবহারকারীদের কাছে অথেনটিক প্রোডাক্ট প্রাপ্তির জন্য এই স্টোর এখন নির্ভরতার প্রতীক। শুধু তাই নয়, ভেজাল থেকে রক্ষা করে আপনার ত্বক বাঁচাতে হারল্যান স্টোর আজ আপনার শহরে এসেছে। তা ছাড়া প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালে মিলবে হারল্যান, নিওর, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের প্রোডাক্টগুলো।’

এ সময় আরও উপস্থিত ছিলেন হারল্যান স্টোরের হেড অব অপারেশনস আব্দুল আলিম শিমুলসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

হারল্যানসংশ্লিষ্টরা জানান, মানসম্মত অথেনটিক কসমেটিকস পণ্য দেশের সবার কাছে পৌঁছে দিতেই নতুন করে এসব হারল্যান স্টোর চালুর উদ্যোগ নেওয়া হয়েছে। দেশজুড়ে প্রতিটি জেলা ও উপজেলাভিত্তিক এসব স্টোর সৌন্দর্যপ্রিয় ও ত্বক-সচেতন মানুষের চাহিদা পূরণ করবে। 

এ ছাড়া উদ্বোধন ও বসন্ত উৎসব উপলক্ষে এসব স্টোরে চলছে বিশেষ ডিসকাউন্ট। হারল্যানের প্রতিটি স্টোরে রয়েছে একদম ফ্রিতে স্কিন অ্যানালাইজার মেশিন ব্যবহারের সুযোগ। যার মাধ্যমে ভোক্তারা তাদের ত্বকের জন্য কোনো ধরনের কসমেটিকস প্রয়োজন সহজেই তা জানতে পারবেন।

ভোক্তাদের চাহিদার কথা মাথায় রেখে যুগের সঙ্গে তাল মিলিয়ে হারল্যান তাদের প্রোডাক্ট লাইনআপ করেছে আধুনিক ও ট্রেন্ডি। প্রিমিয়াম প্যাকেজিং আর কোয়ালিটি প্রোডাক্ট নিয়ে এই ব্র্যান্ড তার লাইনআপে রেখেছে প্রাইমার, ফাউন্ডেশন, কনসিলার, লিপস্টিক, জেল আইলাইনার, মাসকারা ও নেইল পলিশের মতো সাজসজ্জার নানা রকম অনুষঙ্গ। যার সব ক’টি পাওয়া যাবে হারল্যান-নিউইয়র্ক স্টোরে। 

হারল্যান ছাড়াও বিশ্বখ্যাত জনপ্রিয় ব্র্যান্ড নিওর, সিওডিল, ব্লেইজ ও স্কিন এবং লিলির অরিজিনাল কসমেটিকস পাওয়া যাবে এসব স্টোরে। ব্লেইজ ও স্কিনের শাওয়ার জেল, বডি জেলি, স্ক্রাব, লোশন ইত্যাদি। রয়েছে ‘লিলি’ ব্র্যান্ডের হানি, লেমন, কিউ কাম্বার ও অ্যালোভেরা ফ্লেভারের ফেসওয়াশ। সিওডিল ব্র্যান্ডের স্কিনকেয়ার পণ্য। সিওডিলের পণ্যে নিয়াসিনামাইড, ভিটামিন সি, ই, বি৩, স্যালিসাইলিক অ্যাসিড ইত্যাদি ব্যবহার করা হয়, যা ত্বকের সমস্যা সমাধানে অনেক কার্যকর। শুধু তাই নয়, এই স্টোরে চশমা, লেন্স বা আইল্যাসের মতো কসমেটিকসসংশ্লিষ্ট ফ্যাশনপণ্য যুক্ত করা হবে।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়