ঢাকা     সোমবার   ২৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১

ওয়ালটন-সময়ের আলো বিশ্বকাপ কুইজ বিজয়ীদের হাতে পুরস্কার

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৯, ২২ এপ্রিল ২০২৪  
ওয়ালটন-সময়ের আলো বিশ্বকাপ কুইজ বিজয়ীদের হাতে পুরস্কার

সময়ের আলো আয়োজিত বিশ্বকাপ কুইজের পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিজয়ীদের সঙ্গে অতিথিরা

পুরস্কার বুঝিয়ে দেওয়া হয়েছে ওয়ালটন-সময়ের আলো বিশ্বকাপ কুইজের দুই পর্বের বিজয়ীদের। বিশ্বকাপ কুইজের পৃষ্ঠপোষকতা করে দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন।

রোববার (২১ এপ্রিল) বিকেলে সময়ের আলো কার্যালয়ের কনফারেন্স রুমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন, এডিশনাল অপারেটিভ ডিরেক্টর অগাস্টিন সুজন এবং সিনিয়র ডেপুটি ডিরেক্টর আব্দুল্লাহ আল মামুন, সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ, ভারপ্রাপ্ত সম্পাদক কমলেশ রায়, নগর সম্পাদক শাহনেওয়াজ করিম, হেড অব নিউজ আলমগীর হোসেন, হেড অব মার্কেটিং কামরুল হাছান, সার্কুলেশন ম্যানেজার মোকাদ্দেস হোসেন, ভারপ্রাপ্ত চিফ রিপোর্টার এম একে জিলানীসহ ঊর্ধ্বতনরা।

উল্লেখ্য, গত বছরের অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হয় আইসিসি ওয়ানডে বিশ্বকাপ। এ উপলক্ষে অতীতের ধারাবাহিকতায় এবারও ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় কুইজ প্রতিযোগিতার আয়োজন করে দৈনিক সময়ের আলো। তাতে অভূতপূর্ব সারা মেলে ক্রিকেট প্রেমীদের পক্ষ থেকে। দুই পর্বের এই প্রতিযোগিতায় দেশের নানান প্রান্ত থেকে অংশ নেন লাখো পাঠক। যারা সঠিক উত্তর দিয়েছিলেন, ৩১ জানুয়ারি আয়োজিত ড্র অনুষ্ঠানে লটারির মাধ্যমে তাদের মধ্য থেকে বিজয়ী বেছে নেওয়া হয়। ভাগ্যবান সেই বিজয়ীদের হাতেই পুরষ্কার তুলে দেওয়া হলো এবার।

পুরস্কার বিজয়ীদের অভিনন্দন ও দারুণ আয়োজনের জন্য সময়ের আলো পরিবারকে ধন্যবাদ জানান রবিউল ইসলাম মিলটন। তিনি বলেন, ভবিষ্যতেও এমন আয়োজনে দৈনিক পত্রিকাটির পাশে থাকবো আমরা। বিশ্বকাপসহ সব ধরনের খেলাধুলায় ওয়ালটনের পৃষ্ঠপোষকতার এই ধারাবাহিকতা বজায় থাকবে।

সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ বলেন, বৈশাখের এই তীব্র দাবদাহ উপেক্ষা করে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আপনারা এই আয়োজনে শামিল হয়েছেন, এজন্য আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। দেশের স্বনামধন্য ব্র্যান্ড ওয়ালটনকেও বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি এই প্রক্রিয়ায় সহযোগিতার জন্য। সময়ের আলোর প্রতিষ্ঠালগ্ন থেকেই ওয়ালটন আমাদের সঙ্গে আছে। ভবিষ্যতেও এমন আয়োজনে প্রতিষ্ঠানটি আমাদের পাশে থাকবে বলে আমাদের প্রত্যাশা।

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়