ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

এনবিএর সাধারণ সম্পাদক হলেন রাইসুল

সংবাদ বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ২৫ মে ২০২৪  
এনবিএর সাধারণ সম্পাদক হলেন রাইসুল

বেসরকারি রেডিও ও টেলিভিশনের সংবাদ উপস্থাপকদের সংগঠন নিউজ ব্রডকাস্টারস অ্যালায়েন্স অব বাংলাদেশের (এনবিএ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এনটিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) জনসংযোগ বিভাগের প্রধান রাইসুল হক চৌধুরী। শুক্রবার (২৪ মে) ঢাকা রিপোর্টাস ইউনিটিতে এনবিএর কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে তিনি সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

রাইসুল হক চৌধুরী ২০১১ সালে দেশের প্রথম সংবাদভিত্তিক স্যাটেলাইট চ্যানেল এটিএন নিউজে সংবাদ উপস্থাপনা ক্যারিয়ার শুরু করেন। এর আগে তিনি একুশে টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। বর্তমানে এনটিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার হিসেবে কর্মরত আছেন। এছাড়াও আইএসইউর জনসংযোগ বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন।

এনবিএর অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন—সভাপতি ডা. সাকলায়েন রাসেল (মাই টিভি), সহ-সভাপতি চ্যানেল টোয়েন্টি ফোরের মোহাম্মদ ইমতিয়াজ, বৈশাখী টেলিভিশনের মেহের ই খোদা দ্বীপ ও এনটিভির নাজনীন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইনডিপেন্ডেন্ট টিভির মুজাহিদুল ইসলাম শিব্বির, কোষাধ্যক্ষ বাংলা ভিশনের নাদিরা আশরাফ, সাংগঠনিক সম্পাদক চ্যানেল টোয়েন্টিফোরের আশিক তমাল, দপ্তর সম্পাদক চ্যানেল টোয়েন্টি ফোরের মামুন উর রশীদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মাই টিভির হাফিজ খন্দকার, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক নিউজ টোয়েন্টিফোরের রঞ্জু ইফতেখার, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক নিউজ টোয়েন্টিফোরের মাহমুদুল হাসান জাহিদ, স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক চ্যানেল টোয়েন্টি ফোরের আতিকুর রহমান আতিক, আইন সম্পাদক আরটিভির পারভিন মিতু এবং মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন সম্পাদক জিটিভির তায়িব অনন্ত।

ঢাকা/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়