ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

নগদ ও সোলায়মান সুখনের বিডব্লিউআইও অ্যাওয়ার্ড লাভ

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৭, ২৮ মে ২০২৪  
নগদ ও সোলায়মান সুখনের বিডব্লিউআইও অ্যাওয়ার্ড লাভ

দেশ সেরা মোবাইল আর্থিক সেবা নগদের ব্যবসা সম্প্রসারণ এবং সামাজিক কর্মকাণ্ডে উল্লেখযোগ্য অবদান রাখায় দ্য বিজনেস ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন (বিডব্লিউআইও) ইন লিডারশিপ এক্সিলেন্স অ্যাওয়ার্ড অর্জন করেছেন প্রতিষ্ঠানটির ডেপুটি চিফ মার্কেটিং অফিসার (ডেপুটি সিএমও) মোহাম্মাদ সোলায়মান সুখন। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে তরুণদের অনুপ্রাণিত করা, ব্যবসা সম্প্রসারণে অভিনব চিন্তা ও তার সফল প্রয়োগ ঘটিয়ে তিনি এই অ্যাওয়ার্ড অর্জন করেন আর এ ক্ষেত্রে নিজ প্রতিষ্ঠান নগদই তাকে সবচেয়ে বেশি সহায়তা দিয়েছে। 

সম্প্রতি শ্রীলঙ্কার তাজ সমুদ্র কলম্বোয় বিশ্বের বিভিন্ন অঞ্চল থেকে আসা বিখ্যাত ব্যবসায়ী ও তারকাদের উপস্থিতিতে ২০২৪ সালের অ্যাওয়ার্ড প্রদান করে বিডব্লিউআইও। এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের অন্যতম সম্মানজনক অ্যাওয়ার্ড বিডব্লিউআইও। যা যুক্তরাষ্ট্রের বিজনেস ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন আইএনসির মাধ্যমে পরিচালিত। প্রতিষ্ঠানটি বৈশ্বিক ব্যবসায়িক কর্মকাণ্ড পরিচালনায় দক্ষতার ক্ষেত্রে এবং বিভিন্ন প্রতিবন্ধকতা জয় করা উদ্যোক্তাদের স্বীকৃতি দিয়ে থাকে। 

শ্রীলঙ্কার এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশটির পার্লামেন্টের স্পিকার মাহিন্দা ইয়াপা আবেবর্ধন। এছাড়া শ্রীলঙ্কায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার তারেক আরিফুল ইসলামসহ দেশি-বিদেশি বিভিন্ন পর্যায়ের অতিথিরা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। 

অ্যাওয়ার্ড অর্জনের বিষয়ে নগদের ডেপুটি সিএমও মোহাম্মাদ সোলায়মান সুখন বলেন, ‘যেকোনো স্বীকৃতিই আনন্দের। যখন আমাদের কাজের ইতিবাচক প্রভাব অন্য দেশের কেউ লক্ষ্য করে, স্বীকৃতি দেয় এবং কথা শুনতে চায় সেটি অবশ্যই একটি আনন্দের বিষয়, আমার ও নগদের জন্য।’ 

তিনি বলেন, ‘শ্রীলঙ্কার মানুষ বাংলাদেশের বিষয়ে দারুণ ইতিবাচক বিশেষ করে দ্বীপ দেশটির কঠিন সময়ে বাংলাদেশের অবদান তাঁদের আতিথেয়তা দেখে বুঝতে পেরেছি। আশা করি এই সম্পর্ক অটুট থাকবে এই স্বীকৃতির ফলে আরও কিছু ইতিবাচক কাজ করতে পারব বলে আশা করি।’ 

প্রতিবছর অন্তত ৩০টি ক্যাটাগরিতে পুরস্কার দিয়ে থাকে বিডব্লিউআইও। এর মধ্যে স্টার্টআপ, টেকসই উন্নয়ন, বিভিন্ন ব্যতিক্রমী পেশাদার যারা নিজ নিজ জায়গায় দক্ষতার সঙ্গে কাজ করছেন এবং সামাজিক পরিবর্তনে ইতিবাচক ভূমিকা রাখছেন—তাঁদের স্বীকৃতি দিয়ে থাকে এই প্রতিষ্ঠান।

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়