ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

রেমিট্যান্স সেবা সহজ করতে প্রিমিয়ার ব্যাংক ও নেক মানি ট্রান্সফারের চুক্তি

প্রেস বিজ্ঞপ্তি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৫, ৩০ মে ২০২৪   আপডেট: ১১:২৫, ৩০ মে ২০২৪
রেমিট্যান্স সেবা সহজ করতে প্রিমিয়ার ব্যাংক ও নেক মানি ট্রান্সফারের চুক্তি

প্রবাসী বাংলাদেশিদের উপার্জিত অর্থ নিরাপদে দেশে পাঠাতে দ্য প্রিমিয়ার ব্যাংক পিএলসি আন্তর্জাতিক মানি ট্রান্সফার কোম্পানি নেক মানি ট্রান্সফারের সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে। 

সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি হয়। 

দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবু জাফর এবং নেক মানি ট্রান্সফার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ইকরাম ফরাজী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন। 

চুক্তির আওতায় যুক্তরাজ্য, ইউরোপ, মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, কানাডা, দক্ষিণ আফ্রিকা এবং মার্কিন যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে বসবাসকারী বাংলাদেশি প্রবাসীরা এখন থেকে প্রিমিয়ার ব্যাংকের মাধ্যমে আরও সহজে, দ্রুত ও নিরাপদে বাংলাদেশে তাদের প্রিয়জনদের কাছে অর্থ পাঠাতে পারবে।

ব্যাংকের এফভিপি এবং এনআরবি ও ফরেন রেমিট্যান্স বিভাগের প্রধান সৈয়দ মো. হাসিব রেজা, ব্যাংকের ইভিপি এবং ব্র্যান্ড মার্কেটিং এন্ড কমিউনিকেশন্স বিভাগের প্রধান মো. তারেক উদ্দিন, ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডা. আনোয়ার ফরাজী ইমন, কান্ট্রি ম্যানেজার মো. ওসমান গনি, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার রাশেদুল ইসলাম তালুকদারসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

ঢাকা/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়